বড় খবর

করোনা কেড়ে নিল প্রিয়জনকে, শোকে-দুঃখে ভেঙে পড়লেন আরপি সিং

২০০৭ সালে টি২০ বিশ্বকাপ জয়ী স্কোয়াডের সদস্য ছিলেন আরপি সিং। জাতীয় দলের জার্সিতে তিনি ১৪টি টেস্ট, ৫৮টি একদিনের ম্যাচ এবং ১০টি টি২০ খেলেছেন।

চেতন সাকারিয়া, পীযুষ চাওলার পর এবার জাতীয় দলের প্রাক্তন তারকা রুদ্রপ্রতাপ সিং! ভারতীয় ক্রিকেটে যিনি পরিচিত আরপি সিং নামে। করোনায় প্রিয়জনকে হারানোর তালিকা ক্রমশই লম্বা হচ্ছে। চেতন সাকারিয়া, পীযুষ চাওলা চলতি সপ্তাহেই বাবাকে হারিয়েছিলেন। বুধবার আরপি সিংয়ের বাবাও প্রয়াত হলেন করোনা আক্রান্ত হয়ে।

এদিন তিনি সোশ্যাল মিডিয়ায় পিতার মৃত্যুর খবর প্রকাশ করেন। আরপি সিংয়ের হৃদয়বিদারক টুইট, “গভীর দুঃখ এবং বেদনা নিয়ে জানাচ্ছি, বাবা মিস্টার শিব প্রসাদ সিং প্রয়াত হয়েছেন। কোভিডে আক্রান্ত হয়ে ১২মে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। সকলের কাছে অনুরোধ পরলোকগত পিতার জন্য প্রার্থনা করুন।”

আরো পড়ুন: শাস্ত্রীর সঙ্গেই টিম ইন্ডিয়ার হেড কোচ দ্রাবিড়! চমকে দেওয়া ঘোষণার পথে সৌরভের বোর্ড

আরপি সিংয়ের বাবার মৃত্যুর খবর প্রকাশ পাওয়ার পরই ক্রিকেট মহল সমবেদনা জানায়। হার্শেল গিবস, প্রজ্ঞান ওঝা থেকে সুরেশ রায়না- প্রত্যেকেই আরপি-কে টুইট করেন। প্রজ্ঞান ওঝা লেখেন, “তুমি এবং তোমার পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। শক্ত থাকো।” দক্ষিণ আফ্রিকান তারকা হার্শেল গিবসের টুইট, “এমন খবর পেয়ে খারাপ লাগছে। বন্ধু শক্ত থেকো।”

সুরেশ রায়না আরপি-র উদ্দেশে লিখেছেন, “আরপি সিংয়ের পিতার মৃত্যুর খবর পেয়ে দুঃখ পেলাম। হৃদয়ের অন্তঃস্থল থেকে আরপি সিং এবং তাদের পরিবারের প্রত্যেককে সমবেদনা জ্ঞাপন করছি। শান্তিতে থাকুন উনি। ওম শান্তি।”

২০০৭ সালে টি২০ বিশ্বকাপ জয়ী স্কোয়াডের সদস্য ছিলেন আরপি সিং। জাতীয় দলের জার্সিতে তিনি ১৪টি টেস্ট, ৫৮টি একদিনের ম্যাচ এবং ১০টি টি২০ খেলেছেন। চলতি সপ্তাহের সোমবারই জাতীয় দলের অন্য এক প্রাক্তন পীযুষ চাওলা বাবাকে হারিয়েছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rp singhs father passes away with covid 19 symptoms

Next Story
ভারতের বিরুদ্ধে ফাইনালে খেলেই অবসর! ব্যাট-প্যাড তুলে রাখার ঘোষণা সেরার সেরা তারকার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com