scorecardresearch

IPL 2019: কলকাতায় নতুন অজি পেসার, কে তিনি?

আইপিএলের মাঝপথেই কলকাতা নাইট রাইডার্স বোলিং বিভাগে শক্তি বাড়াল। দলে এলেন অস্ট্রেলিয়ান পেসার ম্য়াট কেলি। চোটের জন্য় দক্ষিণ আফ্রিকার ফাস্টবোলার অ্য়ানরিচ নোর্টজের চলতি টুর্নামেন্টে আর খেলা হবে না।

Australian Matt Kelly replaces Anrich Nortje in KKR squad for IPL 2019
কলকাতায় নতুন অজি পেসার, কে তিনি?
আইপিএলের মাঝপথেই কলকাতা নাইট রাইডার্স বোলিং বিভাগে শক্তি বাড়াল। দলে এলেন অস্ট্রেলিয়ান পেসার ম্য়াট কেলি। চোটের জন্য় দক্ষিণ আফ্রিকার ফাস্টবোলার অ্য়ানরিচ নোর্টজের চলতি টুর্নামেন্টে আর খেলা হবে না। তাঁর পরিবর্তেই এলেন ম্য়াট। দিল্লির বিরুদ্ধে মাঠে নামার ২৪ ঘণ্টা আগেই এই কথা জানিয়ে দিল কেকেআর।

https://platform.twitter.com/widgets.js

ডান হাতি পেসার কেলির আইপিএলে খেলার কোনও অভিজ্ঞতা নেই। কিন্তু নিজের দেশের হয়ে ১৬টি প্রথম শ্রেণির ম্য়াচ, পাঁচটি লিস্ট এ ম্য়াচ খেলেছেন। ১২টি টি-২০ ম্য়াচেও নিজেকে পরখ করে দেখেছেন। বিগ ব্য়াশ লিগে পার্থ স্কচার্সের হয়ে ফুল ফুটিয়েছেন বছর চব্বিশের অজি নাগরিক।
আরও পড়ুন: IPL 2019: এক ফ্রেমে ধোনি-শাহরুখ, চিপকের এই ছবিই সোশালে ভাইরাল

কেলি যার পরিবর্তে এলেন, সেই নর্টজে চলতি আইপিএলের আগেই কাঁধে চোট পান। বাধ্য় হন টুর্নামেন্টে থেকে নিজের নাম প্রত্যাহার করে নিতে। কেকেআর শুধুই নোটর্জের জন্য় চাপে পড়েনি। এমনকি সেই গত মরসুম থেকেই চোটে কাবু ভারতের অনূর্ধ্ব-১৯ দলের দুই তারকা শিবম মাভি ও কমলেশ নগরকোটি। তাঁরাও চোটের জন্য় এই টুর্নামেন্টে খেলতে পারছেন না। তাঁদের জায়গায় এসেছে কেসি কারিয়াপ্পা এবং সন্দীপ ওয়ারিয়ার। এমনকি বিধংসী ফর্মে থাকা আন্দ্রে রাসেলও গত ম্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে খেলতে নেমে বাঁ-হাতের কবজিতে চোট পান।

 

আগামিকাল কেকেআর ইডেনে নামবে দিল্লি ক্য়াপিটালসের বিরুদ্ধে। দেখা যাক কেলি এই ম্যাচে খেলেন কি না! এই মুহূর্তে ছ’ম্য়াচের মধ্যে চার ম্য়াচ জিতে কলকাতা পয়েন্ট তালিকায় দু’নম্বরে রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Australian matt kelly replaces anrich nortje in kkr squad for ipl