বড় খবর

India vs Bangladesh: ‘জোড়া ছক্কা’, ইন্দোরে লজ্জার রেকর্ড দুই বাংলাদেশি ওপেনারের

ইন্দোরে ‘জোড়া ছক্কার’ লজ্জার রেকর্ডে নাম লেখালেন বাংলাদেশের দুই ওপেনার। শদমান ইসলাম ও ইমরুল কায়েস হোলকার স্টেডিয়ামে পরপর দুই ইনিংসে ব্য়ক্তিগত ৬ রান করেই আউট হন।

Bangladesh openers register unique ‘pair of sixes’ in Indore Test
'জোড়া ছক্কা', ইন্দোরে লজ্জার রেকর্ড দুই বাংলাদেশি ওপেনারের (অলঙ্করণ-অভিজিত বিশ্বাস)

ইন্দোরে ‘জোড়া ছক্কার’ লজ্জার রেকর্ডে নাম লেখালেন বাংলাদেশের দুই ওপেনার। শদমান ইসলাম ও ইমরুল কায়েস হোলকার স্টেডিয়ামে পরপর দুই ইনিংসে ব্য়ক্তিগত ৬ রান করেই আউট হন।

কাকতালীয় ভাবে দু’বারই তাঁরা একই বোলারের হাতে আউট হলেন। ইশান্ত শর্মাকে উইকেট দিয়েছেন ইসলাম, কায়েসকে আউট করেছেন উমেশ যাদব।

শদমান ইসলাম এই টেস্টে বাংলাদেশের হয়ে অভিষেক করেছেন। দুই ইনিংসেই তিনি ২৪ বল খেলে ৬ রান করে আউট হয়েছেন। শুধু একটাই ফারাক। দ্বিতীয় ইনিংসে শদমান একটি চার মেরেছেন।

আরও পড়ুন-India vs Bangladesh: ইন্দোরে আগুনে শামি, লাঞ্চেই চার উইকেট হারাল বাংলাদেশ

শনিবার ৩৪৩ রানে পিছিয়েই ব্য়াট করতে নেমেছে বাংলাদেশ। মধ্য়াহ্ণ ভোজের বিরতিতেই চার উইকেট হারিয়ে ফেলে তারা। ইসলাম-কায়েসের পর মোমিনুল হক ও মহম্মদ মিঠুনও আউট হয়ে যান। মহম্মদ শামির শিকার হন তাঁরা।

লাঞ্চের পর বাংলাদেশের আরও দুই উইকেট চলে গিয়েছে। মাহমুদুল্লাহ ও লিটন দাস ফিরে গিয়েছেন প্য়াভিলিয়নে। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত বাংলাদেশ ২০৮ রানে পিছিয়ে। ভারতের জয়ের জন্য় প্রয়োজন আর চার উইকেট।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: %e0%a6%be%e0%a6%be%e0%a6%be161737

Next Story
ভিডিও দেখুন: ‘একদম মুখ বন্ধ করে থাকুন’, ব্রাজিল কোচ তিতেকে হুঙ্কার মেসিরLionel Messi tells Brazil head coach Tite to ‘shut up’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com