বড় খবর

এল ক্লাসিকো: অপরাজিতই রইল বার্সেলোনা

ন্যু ক্যাম্পে ঐতিহ্যবাহী এল ক্লাসিকো ম্যাচ অমীমাংসিতভাবে শেষ হল। লিওনেল মেসি বনাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মেগা ডুয়েলের স্কোরলাইন ২-২।

Barcelona 2 Real Madrid 2: LaLiga champions stay unbeaten despite Roberto's first-half red
এল ক্লাসিকো: অপরাজিতই রইল বার্সেলোনা
ন্যু ক্যাম্পে ঐতিহ্যবাহী এল ক্লাসিকো ম্যাচ অমীমাংসিতভাবে শেষ হল। লিওনেল মেসি বনাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মেগা ডুয়েলের স্কোরলাইন ২-২। যদিও লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনা তাদের ক্লিনশিট বজায় রাখল। এই টুর্নামেন্টে  অপরাজিতই থেকে গেলেন আর্নেস্তো ভালভার্দের শিষ্য়রা। ৩৫ ম্যাচ খেলে মেসিদের ঝুলিতে এল ৮৭ পয়েন্ট। ২৬ ম্য়াচ জিতেছে তারা ও ন টি ম্যাচ ড্র করেছে তারা। কিন্তু হারের মুখ একবারও দেখতে হয়নি কাতালান ক্লাবটিকে।

আরও পড়ুন, টানা তৃতীয় বার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদ

যদিও এই ম্যাচের সঙ্গে এবার শিরোপা নির্ধারণের কোনও সম্পর্কই ছিল না ঠিকই, কিন্তু এল ক্লাসিকো বলে কথা। ফলে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। বার্সেলোনা দু বার এগিয়েও জিততে পারল না এই ম্য়াচ। যদিও ৯০ মিনিটেরও বেশি সময় ১০ জনে খেলতে হয় বার্সাকে। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সের্জি রবার্তো।

আরও পড়ুন, মেসির হ্যাটট্রিকে লা লিগা বার্সেলোনার, রিয়ালকে খোঁচা আর্জেন্তাইন রাজপুত্রের

ম্যাচ শুরুর ১০ মিনিটের মধ্যেই সুয়ারেজের গোলে এগিয়ে যায় বার্সা। আট গজ দূর থেকে দুরন্ত ভলিতে গোল করে দলকে এগিয়ে দেন তিনি। যদিও চার মিনিটের মধ্যে সমতায় ফেরে রিয়াল। রোনাল্ডোর টনি ক্রসের ক্রস করিম বেঞ্জিমা হয়ে চলে যায় সিআর সেভেনের কাছে। সেখান থেকে গোল করতে কোনও ভুল করলেন না রিয়ালের পর্তুগিজ মহাতারকা। দ্বিতীয়ার্ধের সাত মিনিটের মধ্য়েই বার্সার হয়ে ব্যবধান বাড়ান এলএম টেন। সুয়ারেজের পাশ থেকে অনবদ্য শটে কেলর নাভাসকে প্রতিহত করে গোল করেন তিনি। ম্যাচের ৭২ মিনিটে মেসিদের জয়ের স্বপ্ন ভাঙেন গ্যারেথ বেল। মার্কো আসেনসিওর থেকে বল পেয়ে গোল করেন তিনি।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Barcelona 2 real madrid 2 laliga champions stay unbeaten despite robertos first half red

Next Story
আইপিএল ২০১৮: এ যেন ক্যাচের খেল! দেখালেন মায়াঙ্ক-মনোজ-গেইলIPL 2018: Mayank Agarwal-Manoj Tiwary Tag-Team Pull Off Best Catch In IPL History — Watch,
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com