মেসিকে ফেলেই বেরিয়ে গেল বার্সার টিম বাস

অ্যানফিল্ডে লিভারপুলের কাছে হেরেই চ্য়াম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যেতে হয়েছে মেসির বার্সেলোনাকে। এখানেই শেষ নয়। মেসি স্টেডিয়াম থেকে বেরিয়ে দেখেন তাঁকে রেখেই বার্সা টিম বাস বিমানবন্দরের উদ্দেশে বেরিয়ে গিয়েছে।

By: Liverpool  Updated: May 8, 2019, 04:09:49 PM

প্রথমে মাঠে তারপর মাঠের বাইরে। লিওনেল মেসির খারাপ সময় অব্যাহত থাকল। অ্যানফিল্ডে লিভারপুলের কাছে হেরেই চ্য়াম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যেতে হয়েছে মেসির বার্সেলোনাকে। এখানেই শেষ নয়। মেসি স্টেডিয়াম থেকে বেরিয়ে দেখেন তাঁকে রেখেই বার্সা টিম বাস বিমানবন্দরের উদ্দেশে বেরিয়ে গিয়েছে। স্পেনের একাধিক মিডিয়ায় এই খবর প্রকাশিত হয়েছে।

এখন প্রশ্ন কেন এমনটা হলো এলএম টেনের সঙ্গে? জানা গিয়েছে, মেসি ম্যাচের পর বাধ্যতামূলক ডোপিং টেস্ট করাতে গিয়েই আটকে পড়েন। ফলে মেসির টিম বাস ধরা হয়নি। ডোপিং প্রক্রিয়াতে অনেকটা দেরি হয়ে যাবে বলেই বার্সা ম্য়ানেজেন্ট সিদ্ধান্ত নেয় যে, মেসিকে  বাদ দিয়েই টিম বাস ছেড়ে দেওয়া হবে। পরে মেসিকে বিমানবন্দরে পাঠানোর জন্য় বিশেষ ব্য়বস্থা করা হয় কাতালান ক্লাবের পক্ষ থেকে।

আরও পড়ুন: অ্য়ানফিল্ডে ‘অবিশ্বাস্য’ রাত, বার্সাকে হারিয়ে ফাইনালে লিভারপুল

বার্সেলোনাকে হারিয়ে চ্য়াম্পিয়ন্স লিগের ইতিহাসে অন্যতম সেরা প্রত্যাবর্তন করেছে লিভারপুল। সেমিফাইনালের প্রথম লেগে ৩-০ গোলে পিছিয়ে থাকা দলটাই দ্বিতীয় লেগে ৪-০ গোলে জিতে ফাইনালে চলে গেল। আর মেসির টিম দাঁড়িয়ে দেখল তাঁদের শেষটা। অথচ কয়েকদিন আগে এই লিভারপুলের বিরুদ্ধে রাজার মতো খেলেই দলকে সেমিফাইনালে তুলেছিলেন লিও। মেসি ম্য়াজিকে ন্য়ু ক্য়াম্পে লিভারপুলকে উড়িয়ে দিয়েছিল বার্সা। সে রাতে মেসি জোড়া গোল পান। অপরটি করেছিলেন লুইস সুয়ারেজ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Barcelonas team bus left without lionel messi following ucl loss100161

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
সতর্কবার্তা
X