IPL 2019: শাস্তি পেলেন মুম্বই তারকা, মজার প্যান্ট পরে ঘুরতে হচ্ছে তাঁকে

শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে আপাতত আত্মবিশ্বাসের তুঙ্গে মুম্বই ইন্ডিয়ান্স। সূর্যকুমার যাদব, কায়রন পোলার্ড, হার্দিক পাণ্ডিয়া প্রত্যেকেই মুম্বইয়ের জয়ে অবদান রেখেছিলেন। প্রথমে ব্যাট করে মুম্বই ১৭০ রানের চ্যালেঞ্জিং স্কোর খাড়া করেছিল বোর্ডে।

By: Mumbai  April 7, 2019, 6:18:01 PM

অনুশীলনে আসতে দেরি, কিংবা সামান্য নিয়মের চ্যুতি ঘটলেই অভিনব শাস্তি মিলছে। আইপিএলে ক্রিকেটারদের মজার শাস্তি দেওয়ার বিধান দিয়ে এবার শিরোনামে মুম্বই ইন্ডিয়ান্স। শাস্তির কবলে এবার বারিন্দর স্রান। ইমোজি আঁকা প্যান্ট পরে আপাতত ঘুরছে হচ্ছে। তা নিয়ে বেজায় মস্করাও হচ্ছে। কী কারণে এই অদ্ভূত শাস্তির কবলে তারকা? বলা হচ্ছে, অনুশীলনে আসতে দেরি করেছিলেন। তাই দলের পক্ষ থেকে মিলেছে এই শাস্তি। এতে অবশ্য বেশ মজাই পেয়েছেন তিনি। সতীর্থরাও প্র্যাঙ্ক করছেন তাঁর সঙ্গে।

আরও পড়ুন IPL 2019: কার ছেলেকে কোলে তুলে ছুটলেন ধোনি?

মুম্বই ইন্ডিয়ান্সের টুইটারে স্রানের একটি ছবি আপলোড করা হয়েছিল। সেখানেই দেখা যাচ্ছে কিম্ভূতকিমাকার প্যান্ট পরে তিনি বিমানবন্দরে ঘুরছেন। মুম্বই ইন্ডিয়ান্সের টুইটে লেখা হয়েছিল, “প্রথম ইমোজি পানিশমেন্ট কিট পাচ্ছেন বারিন্দর স্রান। আপনারা কী অনুমান করতে পারছেন, কেন ওকে এরকম পড়তে হয়েছে?”


অবশ্য এই শাস্তি কেবলমাত্র স্রানের ক্ষেত্রেই ঘটেনি। গত বছর থেকেই এই শাস্তি চালু করা হয়েছিল। ফিজিও ও জিম সেশন মিস করায় গত সংস্করণে ইশান কিষাণ, অনুকূল রায় এবং রাহুল চহারকে এরকম প্যান্ট পরে ঘুরতে বাধ্য করা হয়েছিল। এই বছরেও অবশ্য ইশান কিষান একই প্যান্ট পরেছেন ভুল করায়। শুধু তাই নয়, বোকাবোকা ব্যবহারের জন্য সূর্যকুমার যাদবকেও ইমোজি-কিটে দেখা গিয়েছিল।


শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে আপাতত আত্মবিশ্বাসের তুঙ্গে মুম্বই ইন্ডিয়ান্স। সূর্যকুমার যাদব, কায়রন পোলার্ড, হার্দিক পাণ্ডিয়া প্রত্যেকেই মুম্বইয়ের জয়ে অবদান রেখেছিলেন। প্রথমে ব্যাট করে মুম্বই ১৭০ রানের চ্যালেঞ্জিং স্কোর খাড়া করেছিল বোর্ডে। জবাবে ব্যাট করতে নেমে ধোনির দল ১৩৩ রানের বেশি স্কোরবোর্ডে তুলতে পারেনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Barinder sran made to wear emoji pant as punishment in mumbai indians team

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
দশেরার বার্তা
X