scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

IPL 2019: কার ছেলেকে কোলে তুলে ছুটলেন ধোনি?

শেষ পাঁচ ম্য়াচে চারটিতেই জয় ছিনিয়ে এনেছে মহেন্দ্র সিং ধোনি অ্যান্ড কোং। গতি শনিবার চিপকে চেন্নাই ২২ রানে হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবকে। আর এই ম্য়াচের পরেই চিপক  সাক্ষী থেকেছে এক মজার ঘটনার।

IPL 2019: কার ছেলেকে কোলে তুলে ছুটলেন ধোনি?
IPL 2019: কার ছেলেকে কোলে তুলে ছুটলেন ধোনি? (ছবি-টুইটার)

চলতি আইপিএলে দুরন্ত ফর্মেই রয়েছে গতবারের চ্য়াম্পিয়ন দল চেন্নাই সুপার কিংস। শেষ পাঁচ ম্য়াচে চারটিতেই জয় ছিনিয়ে এনেছে মহেন্দ্র সিং ধোনি অ্যান্ড কোং। গতি শনিবার চিপকে চেন্নাই ২২ রানে হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবকে। আর এই ম্য়াচের পরেই চিপক  সাক্ষী থেকেছে এক মজার ঘটনার।

ধোনির দুই সতীর্থ শেন ওয়াটসন আর ইমরান তাহির মাঠেই দাঁড়িয়েছিলেন। তাঁদের ছেলেরা তখন নিজেদের মধ্য়ে দৌড় প্রতিযোগিতার কথা ভাবছিল। আর ডাগআউটে বসে পুরোটাই খেয়াল করছিলেন সিএসকে-র ক্যাপ্টেন। আচমকাই ওয়াটো-তাহিরের ছেলেদের মাঝখান দিয়ে পিছন করে দৌড়াতে শুরু করেন ধোনি। তিনিই ওই দুই খুদেকে দৌড়ানোর জন্য় অনুপ্রাণিত করেন। ধোনিকে দেখে তারাও ছুট লাগান।

আরও পড়ুন: মাঠেই মেজাজ হারালেন মাহি, ভয় পেয়ে গেলেন চাহার

এরপর একপ্রান্তে গিয়ে ধোনি তাদেরকে ফিরে যাওয়ার প্রস্তাব দেন। আর এরমাঝেই তাহিরের ছেলেকে কোলে করে দৌড় লাগান মাহি। জুনিয়র ওয়াটো হেরে যায়। সোশালে ধোনির এই মজার দৌড়ের ভিডিও অনেকেরই মন জয় করে নিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ms dhoni helps imran tahirs son win sprint battle against shane watson junior