বড় খবর

ইডেনে বোলিংয়ে ভেলকি জয় শাহের! সৌরভ-আজহারদের হারিয়ে বাজিমাত অমিত-পুত্রের

শনিবার বোর্ডের এজিএম বসছে কলকাতায়। তার আগে প্রদর্শনী ম্যাচের আসর বসে ইডেনে।

ইডেনে ফের একবার দেখা গেল মহারাজকীয় সৌরভের অফ ড্রাইভ, এমনকি স্টেপ আউট করে বাপি বাড়ি যা স্টাইলে ছক্কাও। তা সত্ত্বেও ইডেনে শেষ হাসি হাসলেন জয় শাহ। শনিবার বোর্ডের এজিএম বসছে কলকাতায়। তার আগে প্রদর্শনী ম্যাচে মুখোমুখি হয়েছিল বোর্ড সভাপতি একাদশ এবং বোর্ড সচিব একাদশ। সেই ম্যাচেই এক রানে জয়ী জয় শাহ-রা।

ম্যাচ ছিল ১৫ ওভারের। সেই ম্যাচেই নস্ট্যালজিয়ার উপকরণের অভাব ছিল না। সৌরভ গঙ্গোপাধ্যায় ছয় নম্বরে ব্যাট করতে নেমে ফিনিশারের ভূমিকায় অবতীর্ণ হয়েছিলেন। ২টো ছক্কা, চারটে বাউন্ডারির সাহায্যে ২০ বলে ৩৫ করে গিয়েছিলেন। তবে ম্যাচের নিয়ম অনুযায়ী তাঁকে উঠে যেতে হয়। দল-ও মাত্র ১ রানে হেরে বসে।

আরও পড়ুন: আর কতদিন টানা হবে পূজারাকে! ০ রানে বোল্ড হতেই চরম আক্রমণে তারকা, রইল ভিডিও

সৌরভের পয়মন্ত ইডেনেই ভেলকি দেখালেন জয় শাহ। নিজের ৭ ওভারে ৫৮ রানের বিনিময়ে ৩টে উইকেট দখল করলেন। জয় শাহ-রা প্ৰথমে ব্যাট করে স্কোরবোর্ডে ১২৮ তুলেছিল। সচিব একাদশের হয়ে দুরন্ত ব্যাটিং করে যান অরুণ ধুমল (৩৬) এবং জয়দেব শাহ (৪০)। দুজনে ৯২ রানের পার্টনারশিপে দলকে ১২৮ পর্যন্ত পৌঁছে দেন।

সভাপতি একাদশের হয়ে নতুন বলে বোলিং করে যান সৌরভ এবং আজাহারউদ্দিন। ৩ ওভারে সৌরভ ১৯ রানের বিনিময়ে ১ উইকেট দখল করেন। আউট করেন প্রণব আমিনকে। আজহারউদ্দিন ২ ওভারে ৮ রান খরচ করে উইকেট তুলতে পারেননি।

আরও পড়ুন: দলে ফিরেই ০ কোহলির! বিতর্কিত সিদ্ধান্তে ফেটে পড়লেন রাগে, দেখুন ভিডিও

সভাপতি একাদশ ব্যাটিংয়ের সময় বল হাতে ইডেন মাতিয়ে দেন অমিত পুত্র। ইডেনের বরপুত্র মহম্মদ আজাহারউদ্দিনকে যেমন মাত্র ২ রানে এলবিডব্লিউ করলেন জয় শাহ, তেমন গোয়া ক্রিকেট সংস্থার সুরজ ললিতকরকেও ফেরান তিনি।সিএসবি সভাপতি অভিষেক ডালমিয়া সৌরভের দলের হয়ে ওপেন করতে নেমে মাত্র ১৩ রানে রান আউটের শিকার হয়ে যান।

দলের বিপদের মুখেই এরপরে ইডেনে আবির্ভাব ঘটে সৌরভের। সময় যেন ফিরিয়ে দেন এক লহমায়। স্টেপ আউট করে ছক্কা হাঁকালেন, কাট করে, ড্রাইভে বাউন্ডারি হাঁকালেন। তবে শেষরক্ষা করতে পারলেন না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bcci agm team sourav ganguly fell short by 1 run jay shah dazzles

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com