অস্ট্রেলিয়ায় দুরন্ত সাফল্য, এবার নির্বাচকদেরও লক্ষ্মীলাভ

জাতীয় দলের নির্বাচকদের জন্য সুখবর। সুপ্রিম কোর্ট নিযুক্ত বোর্ডের কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স (সিওএ) সিদ্ধান্ত নিয়েছে এমএসকে প্রসাদদের নগদ ২০ লক্ষ টাকা করে বোনাস দেবে তারা।

By: Mumbai  Updated: January 22, 2019, 06:44:04 PM

জাতীয় দলের নির্বাচকদের জন্য সুখবর। সুপ্রিম কোর্ট নিযুক্ত বোর্ডের কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স (সিওএ) সিদ্ধান্ত নিয়েছে এমএসকে প্রসাদদের নগদ ২০ লক্ষ টাকা করে বোনাস দেবে তারা। অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের ঐতিহাসিক টেস্ট ও ওয়ান-ডে সিরিজ জয়ের পরই এমন ভাবনা সিওএ-র। 

অস্ট্রেলিয়ার মাটিতে ভারত শুরু থেকেই আধিপত্য দেখিয়েছে। বৃষ্টিবিঘ্নিত টি-২০ সিরিজে ড্র করার পর ভারত ২-১ টেস্ট ও ওয়ান-ডে সিরিজ ছিনিয়ে নেয়। কোহলিদের দল নির্বাচনের দায়িত্বে রয়েছেন এমএসকে প্রসাদ, সরনদীপ সিং, যতীন পারাঞ্জপে. গগণ খোদা ও দেবাং গান্ধীরা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট দল বাছতে গিয়ে রীতিমতো হিমসিম খেতে হয়েছিল নির্বাচকদের। পৃথ্বী শ’র চোট, লোকেশ রাহুল ও মুরলী বিজয়ের ধারাবাহিক ব্যর্থতায় রীতিমতো ব্যাকফুটে চলে গিয়েছিলেন প্রসাদ-গান্ধীরা। সেখান থেকে ময়ঙ্ক আগরওয়ালকে খেলিয়ে মাস্টারস্ট্রোক দেন তাঁরা। এখানেই শেষ নয়, ফের ওয়ান-ডে ধোনিকে ধরে রাখার সিদ্ধান্তও দুর্দান্ত ভাবে কাজে লেগে যায়। আর এসব ভেবেই সিওএ নগদ বোনাস দেওয়ার কথা ভেবেছে।

আরও পড়ুন: অস্ট্রেলিয়ার মাটিতে অভিষেকেই ইতিহাস ময়ঙ্কের, ভাল অবস্থায় বিরাটরা

সিওএ-র চেয়ারম্যান বিনোদ রাই বলেছেন, “অস্ট্রেলিয়ার মাটিতে ভারতে পারফরম্যান্সে আমরা অত্যন্ত গর্বিত। আমরা এর আগে ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের জন্য নগদ পুরস্কার দিয়েছি। এবার নির্বাচকদেরও পুরস্কৃত করব নগদ দিয়ে। পাঁচ জন নির্বাচক এমন একটা দল করেছিলেন, যেখানে একটা ভারসাম্য ছিল। টিম ম্যানেজমেন্টের কাছে অনেক বিকল্প ছিল ভিন্ন কম্বিনেশন নিয়ে কাজ করার। ছেলেরা ভয়ডরহীন ভাবে ক্রিকেট খেলে চ্যালেঞ্জিং পরিস্থিতির মোকাবিলা করেছে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bcci announces huge cash rewards for national team selectors after indias stellar show in australia67776

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement