রাহুল-পাণ্ডিয়াকে শোকজ করল বোর্ড

হার্দিক পাণ্ডিয়া যতই ক্ষমা চেয়ে নিক না কেন, বিষয়টা একেবারেই লঘুভাবে দেখছে না বিসিসিআই। তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিচ্ছে বোর্ড। এই দুই ক্রিকেটারকে শো-কজও করেছে বোর্ড।

By: Mumbai  Jan 9, 2019, 3:56:41 PM

কফি উইন করণ-এ শোয়ের ফর্ম্যাটে ‘ভেসে গিয়েছিলেন’ হার্দিক পাণ্ডিয়া। যার জেরেই এমন মন্তব্য করে ফেলেছিলেন তিনি। এমনটাই পাণ্ডিয়ার টুইটের সারমর্ম। করণ জোহরের শো-তে নারীবিদ্বেষী ও যৌন বিষয়ক মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন পাণ্ডিয়া। যার জেরে মঙ্গলবার টুইট করেও ক্ষমা চেয়ে নিয়েছেন টিমের স্টার অলরাউন্ডার।

শো-তে পাণ্ডিয়ার সঙ্গে ছিলেন লোকেশ রাহুলও। পাণ্ডিয়া যতই ক্ষমা চেয়ে নিক না কেন, বিষয়টা একেবারেই লঘুভাবে দেখছে না বিসিসিআই। তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিচ্ছে বোর্ড। এই দুই ক্রিকেটারকে শো-কজও করেছে বোর্ড। এমনটাই জানিয়েছে টাইমস অফ ইন্ডিয়া। সুপ্রিম কোর্ট নিযুক্ত বোর্ডের কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্সের চেয়ারম্যান বিনোদ রাই জানিয়েছেন যে, আগামী ২৪ ঘণ্টার মধ্যেই এই দুই ক্রিকেটারকে শোকজের উত্তর দিতে হবে।

আরও পড়ুন: বিতর্কিত মন্তব্যের জেরে ক্ষমা চাইতে বাধ্য হলেন পাণ্ডিয়া

এ প্রসঙ্গে হিন্দুস্থান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে বোর্ডের এক আধিকারিক বলেছেন, “পাণ্ডিয়া ক্ষমা চাওয়াতেই বিষয়টা শেষ হয়ে যাচ্ছে না। এতে বোঝা যাচ্ছে যে, নারীদের সম্মানের মতো গুরুতর বিষয়টা ও অত্যন্ত হাল্কা ভাবেই নিয়েছে। ওকে বুঝতে হবে আমাদের দেশে একজন আন্তর্জাতিক ক্রিকেটারের প্রভাব কতখানি। ওকে ঠিক ও ভুলের মধ্যে ফারাকটা বুঝতে হবে। নিজের ব্যবহার ও ভাবনার পরিচয় ফুটে উঠছে ওর মন্তব্যে। যার জেরে এই রোষ। এর উত্তর ওকেই দিতে হবে। অন্যদিকে সংবাদসংস্থা পিটিআই-কে বোর্ডের এক কর্তা জানিয়েছেন যে, বোর্ড এবার থেকে ভেবে দেখবে, ভবিষ্য়তে এরকম অক্রিকেটীয় শো-তে ক্রিকেটারদের অংশ নেওয়ার অনুমোতি দেওয়া হবে কি না!

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: BCCI likely to take action against Hardik Pandya: রাহুল-পাণ্ডিয়ার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিচ্ছে বোর্ড

Advertisement

ট্রেন্ডিং