বিতর্কিত মন্তব্যের জেরে ক্ষমা চাইতে বাধ্য হলেন পাণ্ডিয়া

কফি উইথ করণ-এ অতিথি হয়ে এসেছিলেন লোকেশ রাহুল ও হার্দিক পাণ্ডিয়া।করণের শো-তে নারীবিদ্বেষী ও যৌন বিষয়ক মন্তব্য করে বিতর্কে জড়ান পাণ্ডিয়া। যার জেরে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে গিয়েছিল।

By: Sydney  January 9, 2019, 12:23:01 PM

টিম ইন্ডিয়া দুই স্টার ক্রিকেটারকে পেয়েছিল জনপ্রিয় টেলিভিশন শো ‘কফি উইথ করণ’। করণ জোহরের অতিথি হয়ে এসেছিলেন লোকেশ রাহুল ও হার্দিক পাণ্ডিয়া।করণের শো-তে নারীবিদ্বেষী ও যৌন বিষয়ক মন্তব্য করে বিতর্কে জড়ান পাণ্ডিয়া। যার জেরে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে গিয়েছিল।

অবশেষে বুধবার টুইট করে ক্ষমা চাইতে বাধ্য হলেন পাণ্ডিয়া।পাণ্ডিয়া এদিন লিখলেন, “ কফি উইথ করণে আমার মন্তব্যের জন্য় ক্ষমা চাইছি। এভাবে কাউকে আঘাত দিতে চাইনি। শোয়ের সঙ্গে আমি ভেসে গিয়েছিলাম। সত্যি বলতে কাউকে অসম্মান করা বা আবেগে আঘাত দিতে চাইনি।”

আরও পড়ুন: পাণ্ডিয়ার সঙ্গে ‘ডেট’ করছেন রাহুল!


কফি উইথ করণে এসে পাণ্ডিয়া মহিলাদের প্রতি নিজের ভাললাগার প্রসঙ্গে বলেছিলেন, “মেয়েরা কিভাবে হাঁটাচলা করে সেটা আমি লক্ষ্য করি। দেখতে ভাললাগে। আমি নিজে একটু কালোর দিকে ফলে ওদের চলনবলন দেখতে ভাল লাগে।” করণ জোহর যখন পাণ্ডিয়াকে জানতে চান কেন সে ক্লাবে গিয়ে মহিলাদের নাম জিজ্ঞাসা করেন না, পাণ্ডিয়া তাঁর উত্তরে জানিয়েছিলেন, “আমি যখন প্রথম কৌমার্য হারাই তখন বাড়িতে এসে বলেছিলাম আজ যৌন সঙ্গম করে এসেছি। পার্টিতে আমার মা-বাবা যখন  জিজ্ঞাসা করে যে কোনজন (মহিলা) আমার, তখন আমি বলি সেই মহিলাদের দিকে ইঙ্গিত করে বুঝিয়ে দিই এটা। তাঁরা তখন আমার জন্য গর্ব বোধ করেন।” পাণ্ডিয়া ও রাহুলের কাছে করণ প্রশ্ন করেছিলেন, যদি কখনও একই মহিলাকে দু’জনের পছন্দ হয়ে যায় তাহলে কী করবেন? রাহুলের উত্তর ছিল বিষয়টা সেই মেয়ের ওপর নির্ভর করছে। কিন্তু পাণ্ডিয়া এক ধাপ এগিয়ে বলেছিলেন, “এরকম কোনও ব্যাপারই না। পুরোটাই ট্যালেন্টের ওপর। যে পাবে সে নিয়ে যাও।” এসব শোনার পরেই সোশ্যাল মিডিয়ায় পাণ্ডিয়া জনরোষে পড়েন।

পাণ্ডিয়া-রাহুুল দু’জনেই এই শো-তে শেয়ার করেছেন ড্রেসিংরুমের বেশ কিছু সিক্রেট। পাশাপাশি তাঁদের আলোচনায় উঠে এসেছিল বেশ কিছু অজানা তথ্য। দু’জনেই বলেছিলেন, অধিনায়ক হিসেবে বিরাট কোহলির থেকে মহেন্দ্র সিং ধোনিকেই তাঁদের বেশি পছন্দ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hardik pandya apologises after receiving flak for his comments on koffee with karan64399

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X