করোনায় আক্রান্ত সৌরভ, হাসপাতালে ভর্তি বিসিসিআই প্রেসিডেন্ট

বর্ষশেষে বিরাট দুঃসংবাদ ভারতীয় ক্রিকেট মহলে।

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

করোনায় আক্রান্ত বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। বর্ষশেষে বিরাট দুঃসংবাদ ভারতীয় ক্রিকেট মহলে। জানা গিয়েছে, একটি বেসরকারি হাসপাতালে আইসোলেশনে রয়েছেন তিনি। সোমবার সকালে প্রথমে কোভিড টেস্টে সৌরভের রিপোর্ট পজিটিভ আসে। তার পরে আবার একটি পরীক্ষা করা হয়।

দ্বিতীয় টেস্টেও রিপোর্ট পজিটিভ আসে। বেসরকারি হাসপাতাল সূত্রে খবর, আপাতত স্থিতিশীল আছেন প্রাক্তন ভারত অধিনায়ক। মৃদু উপসর্গ রয়েছে তাঁর শরীরে। তিনি করোনায় আক্রান্ত হলেও স্ত্রী ডোনা এবং মেয়ে সানার কোভিড টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। ওমিক্রন আতঙ্কে ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সৌরভ।

এর আগে চলতি বছর ২ জানুয়ারি জিম করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন সৌরভ। সেই সময় হার্ট অ্যাটাক হয়েছিল বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করানোর পর দেখা যায় সৌরভের হৃদযন্ত্রে বড় সমস্যা রয়েছে। তিনটি ব্লকের ধরা পড়ে। সেই সময়ই একটি স্টেইন বসানো হয়। তারপর ডাক্তারদের পরামর্শ বাড়িতেই পর্যবেক্ষণে ছিলেন সৌরভ। তবে বাকি দুটি স্টেইন বসাতে হবেই তা ডাক্তাররা সেই সময় সৌরভকে জানিয়ে দেন।

এর গত ২৭ জানুয়ারি শারীরিক অসুস্থতার কারণে দ্বিতীয়বার হাসপাতালে ভর্তি হন সৌরভ। বাইপাসের ধারে অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন দাদা। মহারাজকে চিকিৎসা করার জন্য প্রথমে তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন হয়। তারপর সৌরভ এবং তাঁর পরিবারের সঙ্গে আলোচনা করে হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার দেবি শেঠি ও মুম্বইয়ের ডাক্তার অশ্বিন মেহেতা কলকাতায় আসেন। এই দুই বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ মেনেই সৌরভের হৃদযন্ত্রের দুটি ব্লকেজে স্টেইন বসানো হয়।

আরও পড়ুন সৌরভ বনাম কোহলি ঝামেলায় অবশেষে মুখ খুললেন দ্রাবিড়! প্রশংসায় ভাসালেন বিরাটকে

গত সেপ্টেম্বরে করোনায় আক্রান্ত হন সৌরভের মা নিরূপা গঙ্গোপাধ্যায়। সেইসময় তাঁকেও হাসপাতালে ভর্তি করা হয়। কিছুদিন থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি। মাঝে কোভিড হয় সৌরভের দাদা স্নেহাশিসের। তিনি আবার সিএবি-র সচিব। তখন এক সপ্তাহ বড়িশার বাড়িতে কোয়ারেন্টাইনে ছিলেন সৌরভ। কোভিড টেস্ট রিপোর্ট অবশ্য নেগেটিভ আসে তখন। হাসপাতালে ভর্তি করা হয় দাদা স্নেহাশিসকে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Bcci president sourav ganguly tested covid positive

Next Story
KKR-এর ছেড়ে দেওয়া তারকাই নায়ক! ছক্কা মেরে জেতালেন একদম শেষে, দেখুন ভিডিও