scorecardresearch

বড় খবর

ফের সৌরভের ইনস্টা পোস্টে বিশেষ মন্তব্য় কন্য়া সানার

ফের একবার সৌরভের ইনস্টাগ্রাম পোস্টে সরস মন্তব্য় করলেন সানা। যা নিয়ে শুরু হয়েছে চর্চা। রবিবার সৌরভ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন।

BCCI president Sourav Ganguly trolled by daughter Sana
ফের সৌরভের ইনস্টা পোস্টে বিশেষ মন্তব্য় কন্য়া সানার

সোশাল মিডিয়ায় রীতিমতো সক্রিয় বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্য়ায় ও তাঁর কন্য়া সানা। বাবা-মেয়ের খুনসুটি এখন বুদ্ধিদীপ্ত হাস্য়রসের জোগান দেয় ফ্য়ানেদের।

ফের একবার সৌরভের ইনস্টাগ্রাম পোস্টে সরস মন্তব্য় করলেন সানা। যা নিয়ে শুরু হয়েছে চর্চা। রবিবার সৌরভ নিজের ইনস্টাগ্রাম  একটি ছবি পোস্ট করেছেন। যা দেখে মনে হচ্ছে কোনও একটি বিজ্ঞাপনের শুটিংয়ে রয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

আরও পড়ুন-সানার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় খুনসুটি সৌরভের

 

View this post on Instagram

 

Hate working on a Sunday ☺️

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on

//www.instagram.com/embed.js

আরও পড়ুন-সানা বিতর্কে সরব সৌরভ, ‘বাচ্চা মেয়ে ওকে জড়াবেন না’

এই ছবিতে সৌরভ ক্য়াপশন দিয়েছেন, “রবিবার কাজ করতে একদম পছন্দ করি না।” আর এই পোস্টের পরেই সানা বাবার আরও একটা চরিত্র তুলে ধরলেন। তিনি লিখলেন, “বলোতো দেখিকোনও কাজ না করে ১২টা অবধি বিছানায় কে পড়ে থাকে? অনেকটা পথ যেতে হবে বাবা।”

কিছু দিন আগেই নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে সরব হয়েছিলেন সানা। তাঁর ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে যখন উত্তাল দেশ সেই সময় বিখ্যাত লেখক ও সাংবাদিক খুশওয়ান্ত সিংয়ের বই ‘দ্য এন্ড অফ ইন্ডিয়া‘-র নির্বাচিত কিছু অংশ তুলে ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন সানা। যা সাম্প্রতিক পরিস্থিতিতে ছিল অত্যন্ত প্রাসঙ্গিক। সানার পোস্টে বিতর্ক হচ্ছে দেখে মাঠে নেমেছিলেন সৌরভ। তিনি লিখেছিলেন, “এই সব বিষয় থেকে সানাকে দয়া করে দূরে রাখুন। এই পোস্টটা সত্যি নয়। রাজনীতির কিছু সম্পর্কে জানার ব্যাপারে ও খুবই ছোট।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Bcci president sourav ganguly trolled by daughter sana176010