বড় খবর

সানার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় খুনসুটি সৌরভের

তারকাখচিত ইডেনে অবশ্য লড়াইটা একপেশে হয়েছে। বাংলাদেশ ভারতের বিরুদ্ধে কোনও প্রতিরোধই গড়ে তুলতে পারেনি। ২দিন ও ৪৭ মিনিটে বাংলাদেশ অসহায়ভাবে আত্মসমর্পণ করেছে ভারতের বিরুদ্ধে।

Sourav Ganguly with sana
নিজের কন্যা সারার সঙ্গে সৌরভ (সৌরভের ইনস্টাগ্রাম)

গোলাপি বলে ভারত বনাম বাংলাদেশের সফলভাবে ইডেনে টেস্ট আয়োজন করার পরে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছিলেন সৌরভ। সেখানেই মজার কথপোকথনে জড়িয়ে পড়ল কন্যা সারা গঙ্গোপাধ্যায়। সৌরভের ইনস্টাগ্রামে পোস্টে ছিল দিন-রাতের টেস্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। সেই ছবিতে সৌরভকে দেখা গিয়েছিল সিরিয়াস লুকে!

এতেই মজা করে কন্যা সানা লিখেছিল, “কী পছন্দ হচ্ছে না?” সৌরভের অতি গম্ভীর লুকস দেখেই সারার এমন মন্তব্য। তবে সৌরভ বরাবরের মতো সরসভাবে জবাব দিয়েছিলেন, “তুমি অবাধ্য হয়ে পড়ছ, তাই।”

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on

আরও পড়ুন সনজুর বাদ পড়া নিয়ে সরব ভাজ্জি, সৌরভকে বললেন অবিলম্বে নির্বাচকদের বদলাতে

বাবা-কে অবশ্য এত সহজে ছাড় দিতে রাজি হয়নি সানা। পালটা সৌরভের কমেন্টে সে লেখে, কীভাবে অবাধ্য হতে হয়, তা সৌরভের কাছ থেকে শিখছে। “তোমার কাছ থেকে শিখছি”, বলছে সানা।

৪৭ বছরের কিংবদন্তি অবশ্য গত সপ্তাহে চূড়ান্ত ব্যস্ততার মধ্যে কাটিয়েছেন। দেশে প্রথমবার দিন-রাতের টেস্ট আয়োজন করেছেন। ঐতিহাসিক টেস্ট ম্যাচে ইডেনের ঘণ্টা বাজিয়ে ম্যাচের সূচনা করেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ম্যাচের বিরতিতে আবার সম্মান জ্ঞাপন করা হয় শচীন তেন্ডুলকর, মিতালি রাজ, ভিভিএস লক্ষ্মণ, কপিল দেবদের মতো কিংবদন্তি ক্রিকেট নক্ষত্রদের।

আরও পড়ুন গোটা দেশেই গোলাপি বলের টেস্ট প্রয়োজন, বলছেন সৌরভ

তারকাখচিত ইডেনে অবশ্য লড়াইটা একপেশে হয়েছে। বাংলাদেশ ভারতের বিরুদ্ধে কোনও প্রতিরোধই গড়ে তুলতে পারেনি। ২দিন ও ৪৭ মিনিটে বাংলাদেশ অসহায়ভাবে আত্মসমর্পণ করেছে ভারতের বিরুদ্ধে। ভারতের জয় এসেছে ইনিংস ও ৪৬ রানে।

এই জয়ে ভারত সিরিজের দুটো ম্যাচেই ইনিংসে জিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে নিজেদের শীর্ষস্থানে থাকা আরও মজবুত করেছে। ৭ টি টেস্টের প্রতিটি জিতে ভারতের পকেটে আপাতত ৩৬০ পয়েন্ট। বাকিদের থেকে অনেকটাই এগিয়ে কোহলি ব্রিগেড।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sourav ganguly insta chat with daughter sana wins the internet

Next Story
কয়েক’টা ম্য়াচ ব্য়র্থ হলেই আমি দলের বোঝা: ক্রিস গেইলChris Gayle never get no respect: West Indies legend explodes
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com