বড় খবর

দুঃসংবাদ বাংলার ক্রিকেটে, করোনায় আক্রান্ত বঙ্গ ক্রিকেট অধিনায়ক

অভিমন্যুর নেতৃত্বে গত মরশুমে রঞ্জি ট্রফির ফাইনালে পৌঁছেছিল। রাজকোটে যদিও সৌরাষ্ট্রের কাছে পরাস্ত হয় টিম বাংলা। কোভিডের শুরুর মুখে সেটাই ছিল ভারতীয় ঘরোয়া ক্রিকেটের শেষ ম্যাচ।

করোনার থাবা এবার বঙ্গ ক্রিকেটের অন্দরমহলে। তিন ফরম্যাটের ক্রিকেটে বাংলার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণ এবার করোনা টেস্টে পজিটিভ ধরা পড়লেন। আপাতত দু সপ্তাহের কোয়ারেন্টাইন পর্ব কাটাতে হবে তাঁকে।

নভেম্বরের ২৪ তারিখ থেকেই সিএবি-র উদ্যোগে শুরু হচ্ছে বেঙ্গল টি২০ চ্যালেঞ্জ। অংশগ্রহণ করছে ছয় দল। বেঙ্গল টি২০ চ্যালেঞ্জ টুর্নামেন্টে ইস্টবেঙ্গলের জার্সিতে খেলার কথা ছিল ঈশ্বরণের।

আরো পড়ুন: অর্থ-গ্ল্যামারে আইপিএলের সামনেই নেই পিএসএল! কোন লিগে পুরস্কার কত কোটি, জানুন

তবে এই পরিস্থিতিতে এই টুর্নামেন্টে ঈশ্বরণের খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছে। দু সপ্তাহের কোয়ারেন্টাইন কাটানোর অর্থ ইস্টবেঙ্গল ফাইনালে না উঠলে ঈশ্বরণ খেলার সুযোগই পাবেন না।

অভিমন্যু ঈশ্বরণ

সিএবির যুগ্ম সচিব দেবব্রত দাস প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, “সিএবির বাধ্যতামূলক কোভিড টেস্টে পজিটিভ ধরা পড়ে ঈশ্বরণ। তবে ও উপসর্গহীন। আপাতত দু সপ্তাহের কোয়ারেন্টাইন পর্ব কাটাতে হবে ওকে। সিএবি-র মেডিকেল টিমের করা পর্যবেক্ষণে রাখা হবে অভিমন্যুকে।” কয়েক দিন আগেই ইস্টবেঙ্গলের প্রাক মরশুম অনুশীলনে যোগ দিয়েছিলেন তারকা ক্রিকেটার।

অভিমন্যুর নেতৃত্বে ২০১৯-২০ মরশুমে রঞ্জি ট্রফির ফাইনালে পৌঁছেছিল। রাজকোটে যদিও সৌরাষ্ট্রের কাছে পরাস্ত হয় টিম বাংলা। কোভিডের শুরুর মুখে সেটাই ছিল ভারতীয় ঘরোয়া ক্রিকেটের শেষ ম্যাচ।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengal cricket captain abhimanyu easwaran tests positive for corona virus

Next Story
মন জিতলেন কোহলি, ১০ হাজার শিশুর জন্য কোটি কোটি দান সুপারস্টারের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com