আপনার খেলার আমি গুণমুগ্ধ, পিকে-কে বললেন রাজ্যপাল

পিকে বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে রাজ্যপাল, ঘরোয়া আড্ডায় দুই দিকপাল। সেখানেই রাজ্যপাল জগদীপ ধনখড় জানালেন তিনি পিকে বন্দ্যোপাধ্যায়ের খেলার বড় ভক্ত।

By: Kolkata  Updated: October 10, 2019, 07:08:40 PM

কিংবদন্তি ফুটবলার পিকে বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে এবার হাজির হয়ে গেলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। বিজয়ার শুভেচ্ছা জানাতেই দিকপাল ফুটবলারের বাড়িতে হাজির তিনি। সেখানে গিয়েই তিনি ফুটবলারকে জানিয়ে দিলেন, তাঁর খেলার বড় ভক্ত তিনি!

আরও পড়ুন Syed Abdul Rahim biopic: এবার ফুটবল কোচের ভূমিকায় অজয় দেবগণ

পুজো দেখতে কিছুদিন আগেই কংগ্রেস নেতা আব্দুল মান্নানের বাড়িতে উপস্থিত হয়েছিলেন। প্রথমবার রাজ্যপাল হয়ে এই রাজ্য়ে পা দিয়েই ছুটেছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িতে। ঘরোয়া আড্ডাতে প্রায়ই তারকাদের সঙ্গে দেখাল যায় রাজ্যপাল ধনখড়কে। এবার তাই তিনি গেলেন কিংবদন্তি ফুটবলার-কোচ পিকে বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। যাদবপুর কাণ্ডে তাঁর সক্রিয় ‘ভূমিকা’ নিয়ে রাজ্য রাজনীতি উত্তাল হয়েছিল। এসবের পাশাপাশিই তিনি সৌজন্য সাক্ষাৎ জারি রেখেছেন।

আরও পড়ুন সংঘাত কি মিটল? যাদবপুরের উপাচার্যকে ‘একসঙ্গে কাজ করার’ আহ্বান রাজ্যপালের

সল্টলেকে পিকে-র বাড়িতে গিয়ে প্রথমেই তিনি শারীরিক অবস্থার খোঁজ খবর নেন তিনি। তারপরেই তিনি বলেন, “আমি আপনার পরম ভক্ত। একটা সময় আপনার খেলা নিয়মিত দেখতাম। আপনাকে ফলো করতাম।” বেশ কিছুক্ষণ সেখানে খোশমেজাজে আড্ডাও দেন ফুটবলার-কোচের সঙ্গে। সেখানেই তিনি বলেন, “আপনার মতো কিংবদন্তিদের দেখে আমাদের অনুপ্রাণিত হওয়া উচিত।” পরে সাংবাদিকদের সামনে তিনি জানান, বিজয়া দশমীর শুভেচ্ছা জানাতেই তিনি হাজির হয়েছেন প্রবাদপ্রতিম ফুটবলারের বাড়িতে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bengal governor jagdeep dhankar visits footballer pk banerjees home

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X