কাশ্মীরে গিয়ে খেলতে চাইছে বেঙ্গালুরু

পুলওয়ামা ঘটনার পর উপত্যকায় যেতেই চাইছে না ইস্টবেঙ্গল ও মিনার্ভার মতো দেশের প্রথমসারির আই-লিগ ক্লাব। আর সেখানে দাঁড়িয়েই আইএসএল-এর ক্লাব বেঙ্গালুরু এফসি বলছে তাঁরা কাশ্মীরে গিয়েই প্রদর্শনী ম্যাচ খেলতে চায়।

By: Bengaluru  Published: February 19, 2019, 7:35:14 PM

রক্তাক্ত ভূস্বর্গ। সন্ত্রাসের থাবার ক্ষতবিক্ষত কাশ্মীর। পুলওয়ামা ঘটনার পর উপত্যকায় যেতেই চাইছে না ইস্টবেঙ্গল ও মিনার্ভার মতো দেশের প্রথমসারির আই-লিগ ক্লাব। আর সেখানে দাঁড়িয়েই আইএসএল-এর ক্লাব বেঙ্গালুরু এফসি বলছে তাঁরা কাশ্মীরে গিয়েই প্রদর্শনী ম্যাচ খেলতে চায়।

মঙ্গলবার সকালে বেঙ্গালুরুর মালিক পার্থ জিন্দাল টুইটারে লেখেন, “ডিয়ার রিয়াল কাশ্মীর আমরা বেঙ্গালুরু এফসি শ্রীনগরে গিয়ে তোমাদের সঙ্গে একটা প্রদর্শনী ম্যাচ খেলতে চাই। তোমরা যবে আমাদের আমন্ত্রণ জানাবে আমরা তবেই চলে আসব। দেশের অবিচ্ছেদ্য অঙ্গ কাশ্মীর। তোমাদের অসাধারণ রাজ্যে আমরা সুন্দর এই খেলার জন্য মুখিয়ে আছি।”

আরও পড়ুন: রক্তে লাল ভূস্বর্গেই খেলতে হবে লাল-হলুদকে

বেঙ্গালুরুর টুইট পেয়ে রিয়াল কাশ্মীরও নিজেদের উচ্ছ্বাস ধরে রাখতে পারেনি। তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে লেখা হয়, “ধন্যবাদ পার্থ জিন্দাল ও বেঙ্গালুরু এফসি। আসুন এটা করে দেখাই। আমরা কাশ্মীরিরা আপনাদের আনন্দের সঙ্গে আমন্ত্রণ জানাচ্ছি। মার্চে চলে আসুন। কী বলেন? আমরা প্রতিজ্ঞা করছি দুর্দান্ত একটা ফুটবলের পরিবেশ পাবেন। আসুন ক্ষতে প্রলেপ দেওয়ার জন্য খেলি। যাঁরা প্রাণ হারিয়েছে তাঁদের জন্য একসঙ্গে প্রার্থনা করি।”

 পুলওয়ামায়া সন্ত্রাস হামলার পর আগামী দিনে আই-লিগে কাশ্মীরের হোম ম্যাচ নিয়ে একটা টালবাহানা চলছে। এই অনিশ্চয়তার মধ্যে কাশ্মীরের বিকল্প হোম ভেন্যু হতে পারে দিল্লির আম্বেদকর স্টেডিয়াম।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bengaluru fc ready to play in srinagar lets do this say real kashmir76322

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X