উইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে যেতে পারেন ভুবনেশ্বর কুমার: রিপোর্ট

শিখর ধাওয়ানের পর এবার ভুবনেশ্বর কুমার! ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন ওয়ানডে সিরিজ থেকে ছিটকে যেতে পারেন টিম ইন্ডিয়ার সিমার। এমনটাই খবর এই মুহূর্তে।

By: Chennai  Updated: December 13, 2019, 11:41:44 AM

শিখর ধাওয়ানের পর এবার ভুবনেশ্বর কুমার! ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন ওয়ানডে সিরিজ থেকে ছিটকে যেতে পারেন টিম ইন্ডিয়ার সিমার। এমনটাই খবর এই মুহূর্তে।

গত বুধবার মুম্বইয়ের ওয়াংখেড়েতে তৃতীয় ও সিরিজের নির্ণায়ক টি-২০ ম্য়াচেই ফের চোট পান ভুবি। তারপরেই যন্ত্রণা অনুভব করেন টিম ইন্ডিয়ার সিমার। বিষয়টি তিনি বিসিসিআইয়ের মেডিক্য়াল টিমকে জানিয়েছেন। এখন মনে করা হচ্ছে ভুবিকে ছাড়াই ওয়ানডে খেলতে পারে বিরাট কোহলি অ্যান্ড কোং।রিপোর্ট মুম্বই মিররের।

আরও পড়ুন-আইসিসি টি-২০ র‌্যাঙ্কিং: প্রথম দশে এলেন কোহলি, এগোলেন কেএল রাহুলও

হ্য়ামস্ট্রিংয়ের চোটের জন্য় চার মাস মাঠের বাইরে ছিলেন ভুবনেশ্বর। উইন্ডিজের বিরুদ্ধে টি-২০ দলে প্রত্য়াবর্তন করেন তিনি। সেই একই জায়গায় চোট অনুভব করছেন ভুবি। টি-২০ সিরিজে ভালই বল করেছিলেন তিনি।

এখন দেখার ভুবির চোট কতটা গুরুতর। এটা নিশ্চিত ভাবে বলা যায় যে, ভুবিকে নিয়ে কোনওরকম ঝুঁকি নিতে চাইবে না টিম ম্য়ানেজমেন্ট। তাঁর চোটের পরিস্থিতি বুঝেই খেলানোর সিদ্ধান্ত নেবে ভারত।

আরও পড়ুন-ভিডিও: তোমাকে ছাড়া ড্রেসিংরুমটা ফাঁকা লাগে, পাণ্ডিয়াকে বললেন রাহুল

কায়রন পোলার্ডের টি-২০ সিরিজে ২-১ হারিয়ে এবার ওয়ানডে সিরিজও পকেটে পুরতে চায় ভারত। আগামী রবিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কোহলি অ্যান্ড কোং চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে প্রথম ম্য়াচ খেলবে । ইতিমধ্যেই কোহলিরা চেন্নাই পৌঁছে গিয়েছে। রবীন্দ্র জাদেজা ও কুলদীপ যাদবের সঙ্গে টিম বাসে সেলফি তুলে টুইটারে শেয়ার করলেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bhuvneshwar kumar could miss odi series against west indies due to injury170498

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X