Blood strain found around shane warne dead body thai police to investigate Sports: মেঝে, বালিশ, তোয়ালেতে চাপ চাপ রক্ত! ওয়ার্নের মৃত্যু রহস্যে ভয়ঙ্কর ঘটনায় ইঙ্গিত | Indian Express Bangla

মেঝে, বালিশ, তোয়ালেতে চাপ চাপ রক্ত! ওয়ার্নের মৃত্যু রহস্যে ভয়ঙ্কর ঘটনায় ইঙ্গিত

শ্যেন ওয়ার্নের মৃত্যুতে জল্পনা আরও জোরালো হচ্ছে। তাইল্যান্ডের পুলিশ পুরো ঘটনার তদন্ত করে দেখছে।

মেঝে, বালিশ, তোয়ালেতে চাপ চাপ রক্ত! ওয়ার্নের মৃত্যু রহস্যে ভয়ঙ্কর ঘটনায় ইঙ্গিত

শ্যেন ওয়ার্নের মৃত্যু রহস্যে নয়া মোড়। শুক্রবার তাইল্যান্ডে নিজের ভিলায় অচৈতন্য অবস্থায় পাওয়া গিয়েছিল কিংবদন্তিকে। কো সামুইয়ের ভিলায় তারপরে ওয়ার্নের চার বন্ধু সিপিআর দিয়েও জাগাতে পারেননি তাঁকে। ওয়ার্নের ম্যানেজমেন্ট সংস্থা পরে জানিয়ে দেয়, সম্ভবত হৃদরোগে আক্রান্ত হয়েই ওয়ার্নের মৃত্যু হয়। সেই মৃত্যু রহস্যে এবার উঠে এল নতুন তথ্য।

তাইল্যান্ডের পুলিশ শনিবার জানিয়ে দেয়, ওয়ার্নের হৃদরোগের সমস্যা আগে থেকেই ছিল। সেই সঙ্গে ছিল আস্থমা। মৃত্যুর আগেও বুকে ব্যথা অনুভব করেন মহাতারকা।

কো সামুইয়ের বো ফুত থানার পুলিশ আধিকারিক ইউতন্না সিরিসম্বাত জানিয়েছেন, “হৃদরোগে আক্রান্ত হওয়ার আগে ওয়ার্ন নিয়মিত চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ রাখতেন হৃদজটিলতার কারণে। শরীরে কোনও মাদক দ্রব্যের সন্ধান পাওয়া যায়নি।”

আরও পড়ুন: ওয়ার্ন নেই, বিশ্বাস-ই হচ্ছে না সৌরভের! তীব্র শোকে বিরাট বার্তা মহারাজের

যাইহোক, ব্যাংকক পোস্টের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ওয়ার্ন যে ভিলার যে রুমে ছিলেন, সেখানে মেঝেতে, বালিশে এবং স্নানের তোয়ালেতে রক্তের ছোপ ছোপ দাগের সন্ধান মিলেছে।

সুরাত থানি প্রভিন্সনাল পুলিশের কমান্ডার মেজর জেনারেল সতীত পোলপিনিত তাই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সিপিআর চালু করার পরে ওয়ার্ন কাশির সঙ্গে তরল দ্রব্য এবং রক্ত বের করে দেন।

এর আগে জানানো হয়েছিল, ওয়ার্নের চার বন্ধু তাঁকে অচৈতন্য অবস্থায় খুঁজে পাওয়ার পরে ২০ মিনিট সিপিআর প্রয়োগ করে জ্ঞান ফেরানোর চেষ্টা করেন। এরপরে তাই ইন্টারন্যাশনাল হাসপাতালে নিয়ে যাওয়া হলে ওয়ার্নকে মৃত বলে ঘোষণা করা হয়।

আরও পড়ুন: এই এক বলেই রাতারাতি তারকা হন ওয়ার্ন! ভিডিওয় দেখুন শতক সেরা ম্যাজিক ঘূর্ণি

ফক্স ক্রিকেটকে ওয়ার্নের ম্যানেজার জেমস এরস্কিন জানিয়েছেন, “ওয়ার্ন তিন মাসের ছুটিতে ছিলেন। তাইল্যান্ডে গিয়েই ছুটি পর্ব শুরু হয়েছিল। ওঁরা মাত্র এক দিন আগে তাইল্যান্ডে গিয়েছিল। ৫টার সময় ওঁদের ড্রিংক্স করতে বেরোনোর প্ল্যান ছিল। নিওফিতৌ ওঁর রুমে ৫.১৫ নাগাদ নক করে জিজ্ঞাসা করে, ‘কাম অন, তুমি দেরি করছ।’ ওয়ার্ন সবসময় টাইম মেনে চলতেন। তখনই ওঁরা বুঝতে পারে, কিছু একটা বড়সড় ঘটনা ঘটে গিয়েছে।”

জানা গিয়েছে রবিবার আরও একপ্রস্থ ময়না তদন্তের জন্য ওয়ার্নের মৃতদেহ সুরাত থানিতে নিয়ে যাওয়া হবে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Blood strain found around shane warne dead body thai police to investigate

Next Story
জাদেজার ২০০-র আগেই ইনিংস ডিক্লেয়ার! রোহিতের ‘টাইমিংয়ে’ জবাব এবার জাড্ডুর