আইপিএল ২০১৮: ব্র্যাভো-ভাজ্জির কালা-চশমায় মুগ্ধ বিলিংস-রায়না

জনপ্রিয় হিন্দি আইটেম সং কালা-চশমায় নেচে মাতিয়ে দিলেন ভাজ্জি-ব্র্যাভো। সুরেশ রায়না ও স্যাম বিলিংস দর্শক আসনে বসেই চিয়ার করলেন তাঁদের।

By: Chennai  Updated: April 23, 2018, 8:45:56 PM

রাজস্থান রয়্যালসের পর সানরাইজার্স হায়দরাবাদকেও হারিয়ে দিয়েছে চেন্নাই সুপার কিংস। ব্যাক-টু-ব্যাক ম্যাচ জিতে লিগ টেবিলের ফার্স্ট বয় মহেন্দ্র সিং ধোনি অ্যান্ড কোং। স্বভাবতই খুশির মেজাজ দলের অন্দরমহলে।

সোমবার দুপুরে একটি ইভেন্টে রীতিমতো পার্টি মুডে ধরা দিলেন চেন্নাইয়ের দুই স্টার ক্রিকেটার ডোয়েন ব্র্যাভো ও হরভজন সিং। জনপ্রিয় হিন্দি আইটেম সং ‘কালা-চশমা’য় নেচে মাতিয়ে দিলেন তাঁরা। এদিনের অনুষ্ঠানে চেন্নাই শিবিরের থেকে ছিলেন সুরেশ রায়না ও স্যাম বিলিংস। ভাজ্জি-ব্র্যাভোকে রীতিমতো চিয়ার করলেন তাঁরা। অনুষ্ঠানের পর বিলিংস ট্যুইট করে বললেন, এরপর ভাজ্জির কমেডিয়ান হওয়াই উচিত।

আরও পড়ুন-আইপিএল ২০১৮: ডিজে ব্র্যাভোর নতুন গান, পা মেলালেন কোহলি-ভাজ্জি-রাহুল

এই অনুষ্ঠানের সঞ্চালিকা মজাদার সব প্রশ্নই করছিলেন চেন্নাইয়ের স্টার ক্রিকেটারদের। এসবের মাঝে ভাজ্জি সঞ্চালিকাকে দুরন্ত এক প্রস্তাব দেন। পঞ্জাব পুত্তর বলেন সঞ্চালিকা যেন নিজের বিয়েতে ডিজে ব্র্যাভোকে বুক করেন পারফর্ম করার জন্য। ব্র্যাভো মোটের ওপর ২০ শতাংশ ছাড় দেবেন বলেই হরভজন আশ্বস্ত করেন তাঁকে। ব্র্যাভো এদিন জানান যে, ভারতের মধ্যে চেন্নাই তাঁর প্রিয় শহর এবং মাটন বিরিয়ানি তাঁর সবচেয়ে পছন্দের। বিলিংসের কাছে সঞ্চালিকার প্রশ্ন ছিল যে তিনি কোনও হিন্দি শব্দ জানেন কি না?  বিলিংসে উত্তরে বলেন চালো চালো। প্রসঙ্গত, চালো চালো আবার ব্র্যাভোরই গান।

আইপিএল ইলেভেন শুরুর আগে সমালোচকরা বলেছিলেন যে, বুড়ো ঘোড়াদের নিয়ে দল গড়েছে চেন্নাই। কিন্তু ইয়েলো আর্মি সবাইকে ভুল প্রমাণ করে দিয়ে টুর্নামেন্টের তালিকা শীর্ষে। আগামী বুধবার আইপিএল দেখবে ধোনি বনাম কোহলির দ্বৈরথ। আরসিবি-র সঙ্গেই পরের ম্যাচ খেলবে সিএসকে।

আরও পড়ুন- আইপিএল ২০১৮: Whistlepodu Express চেপেই পুনে গেল ফ্যানেরা, ফ্রি-তেই থাকা-খাওয়া

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bravo harbhajan doing bhangra on kala chashma is the coolest thing on internet

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X