বড় খবর

মাঠেই প্রস্রাব করে ফেললেন রেফারি, পা গড়িয়ে নেমে এল ধারা, দেখুন অদ্ভুত ভিডিও

কিছু দর্শক অবশ্য লাইভ ম্যাচে বুঝে যান রেফারির পা গড়িয়ে নেমে আসছে প্রস্রাবের ধারা। তারপরেই সেই ভিডিও ফুটেজ ভাইরাল।

নিঃশব্দে প্রস্রাব সেরে ফেলতে চেয়েছিলেন মাঠের মধ্যেই। দর্শক সহ ফুটবলারদের চোখকে ফাঁকি দিলে কি হবে, ক্যামেরার সামনেই ধরা পড়ে গেলেন ফুটবল মাঠের এক রেফারি। অদ্ভুত এমনই এক কাণ্ড ঘটেছে ব্রাজিলের এক ফুটবল ম্যাচে। যা প্রকাশ্যে আসার পরই হৈচৈ ফুটবল মহলে।

কোপা দ্য ব্রাসিল টুর্নামেন্টের কাপ ম্যাচ ছিল ব্রাজিলে। মুখোমুখি হয়েছিল বোয়াভিস্তা এবং গইয়াস। সেই ম্যাচ শুরুর আগেই সেন্টার সার্কেলে প্যান্ট না নামিয়েই প্রস্রাব করে দিলেন রেফারি ডেনিস দ্য সিলভা রিবিয়েরো সেরাফিম।

আরো পড়ুন: শার্দুলকে মাঠের মধ্যেই গালি কোহলির! মেজাজ হারিয়ে তুলোধোনা পেসারকে, রইল ভিডিও

ম্যাচের আগে ধারাভাষ্যকার যখন রেফারি এবং লাইন্সম্যানের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছিলেন, সেই সময়েই এমন কাণ্ড ঘটল। তবে এত নিঃশব্দে তিনি প্রস্রাব করছিলেন যে ধারাভাষ্যকারেরও তা নজর এড়িয়ে যায়।

কিছু দর্শক অবশ্য লাইভ ম্যাচে বুঝে যান রেফারির পা গড়িয়ে নেমে আসছে প্রস্রাবের ধারা। তারপরেই সেই ভিডিও ফুটেজ ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিওয় দেখা যাচ্ছে রেফারি সন্তর্পনে একবার পিছনে দেখেই ম্যাচ বলের অদূরে প্রস্রাব করছেন। তারপরেই প্যান্ট সামলে নিচ্ছেন। প্যান্টে তারপরেই ভেজা অংশ প্রকট হয়ে যায়।

স্থানীয় কিছু ব্রাজিলের মিডিয়ায় জানানো হয়েছে, ম্যাচ শুরুর নির্ধারিত সময়ের আগে তিনি প্রস্বাব সেরে আসতে পারেননি ড্রেসিংরুমে। তড়িঘড়ি মাঠে নেমে আসতে হয়েছিল। সেই কারণেই হয়ত অপকর্ম করে সরে পড়তে চেয়েছিলেন। তবে শেষরক্ষা হল না।

ম্যাচে বোয়াভিস্তাস ৩-১ গোলে পরাজিত করে প্রতিপক্ষ গইয়াসকে। তবে ম্যাচ ছাপিয়ে শিরোনামে উঠে এসেছেন রেফারি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Brazil football referee urinates on field during a cup match

Next Story
ভারত-ইংল্যান্ড ম্যাচ বাতিল না হলে আত্মহত্যার হুমকি! মোদিকে তুমুল গালি দিয়ে বিপাকে ব্যক্তি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com