বড় খবর

শার্দুলকে মাঠের মধ্যেই গালি কোহলির! মেজাজ হারিয়ে তুলোধোনা পেসারকে, রইল ভিডিও

ভারত তৃতীয় টি২০ ম্যাচে একদমই ব্যর্থ। ব্যাটে-বলে ফের একবার ইংল্যান্ড টেক্কা দিল ভারতীয় দলকে। এর মাঝেই মেজাজ হারালেন ক্যাপ্টেন কোহলি।

মাঠেই এবার মেজাজ হারালেন ক্যাপ্টেন বিরাট কোহলি। তৃতীয় টি২০-তে বাউন্ডারি লাইনে ফিল্ডিং মিস করার পরেই কোহলি মাঠেই তুলোধোনা করেন মুম্বই পেসারকে। পাশাপাশি শার্দুলের ওভারথ্রো-য় অতিরিক্ত রান যোগ হয় ইংল্যান্ডের স্কোরবোর্ডে। মাঠেই তারপর রাগ উগরে দেন তিনি।

১৫৭ রান তাড়া করতে নেমে ইংল্যান্ডকে তৃতীয় উইকেটে টানছিলেন বিধ্বংসী মেজাজে থাকা জস বাটলার এবং জনি বেয়ারস্টো। ভারতের সেই সময় দরকার ছিল পার্টনারশিপ ভেঙে চাপে ফেলা। তবে বাটলার কোনো বোলারকেই রেয়াত করছিলেন না। ১২ তম ওভারে বেয়ারস্টো স্কোয়ার লেগের দিকে হাঁকিয়েছিলেন। সেখানে ফিল্ডিং করছিলেন শার্দুল। বলে পৌঁছাতে দেরি করে ফেলেন শার্দুল। তারপরে ভুল থ্রো-ও করে বসেন। সেই কারণেই জস বাটলার-বেয়ারস্টো আরো একটি রান চুরি করে নেন। এতে স্পষ্টতই ক্ষুদ্ধ হন কোহলি। সঙ্গেসঙ্গেই দু-চার কথা শুনিয়ে দেন শার্দুলকে।

আরো পড়ুন: পন্থকে রান আউট করে ভিলেন কোহলি! চরম সমালোচিত ক্যাপ্টেন, দেখুন

যাইহোক, ম্যাচে অবশ্য ভারত একদমই দাঁড়াতে পারল না ইংল্যান্ডের বিরুদ্ধে। টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ভারত বিশ্রী সূচনা করে। কেএল রাহুলের ব্যাট হাতে খারাপ ফর্ম অব্যাহত। আরো একবার শূন্য রানে আউট হয়ে যান তিনি। তারপরেই আউট হয়ে যান ঈশান কিষানও। দু-ম্যাচের বিশ্রাম কাটিয়ে ঠিক মত ফিরতে পারেননি রোহিত শর্মাও। ১৫ রান করে আউট হয়ে যান তিনি।

এরপরে দলের হাল ধরেন বিরাট কোহলি। প্রথমে ধীরগতিতে শুরু করলেও হাফসেঞ্চুরির পর খোলস ছেড়ে বেরোন তিনি। ৭৭ রানের ইনিংসে হাঁকিয়ে যান ৮টি বাউন্ডারি এবং ৪টি ওভার বাউন্ডারি। কোহলির দুরন্ত ইনিংসের সৌজন্যেই ভারত স্কোরবোর্ডে ১৫৬ তোলে।

এই রান তাড়া করতে নেমে সমস্যা হয়নি ইংল্যান্ডের। জস বাটলার একাই মোতেরা মাতিয়ে দেন। শার্দুল থেকে চাহাল- একের পর এক বোলারকে উড়িয়ে বাটলার করে যান ৮৩। জনি বেয়ারস্টোও ২৮ বলে ৪০ করে যান। ১০ বল বাকি থাকতেই ইংল্যান্ড মাত্র ২ উইকেট হারিয়ে জয় ছিনিয়ে নেয়। জিতে সিরিজে ২-১’এ এগিয়ে গিয়েছে ইংরেজরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Virat kohli abuses shardul thakur after the latters sloppy fielding

Next Story
কোহলিদের জন্য বেনজির কাণ্ড আহমেদাবাদ হোটেলের! ক্লান্তি কাটাতে চমকের পর চমক
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com