scorecardresearch

বড় খবর

আচমকাই বন্ধ হতে পারে টেস্ট সিরিজ, ব্রেট লি-কে বাড়ি পাঠানো হল

ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে নির্দেশ, যারা গত তিন সপ্তাহে সিডনির নর্দার্ন বিচ এলাকায় গিয়েছেন, তারা যেন বাড়ি ফিরে যান। তাঁরা সংক্রমিত হয়ে থাকতে পারেন, এই আশঙ্কা রয়েছে।

আচমকাই বন্ধ হতে পারে টেস্ট সিরিজ, ব্রেট লি-কে বাড়ি পাঠানো হল

সবে মাত্র টেস্ট সিরিজ শুরু হয়েছে। এর মধ্যেই শুরু হয়ে গেল কোভিডের আতঙ্ক। যে কারণে ধারাভাষ্যকারদের বাড়ি যেতে বলা হল।

সিডনিতে হঠাৎ করেই করোনার প্রকোপ বেড়ে গিয়েছে। কোভিড সংক্রমণের ঢেউ উদ্বেগ বাড়িয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া এবং তাদের সম্প্রচারক সংস্থার। তারপরেই আচমকা সম্প্রচারকারী সংস্থার তরফে ধারাভাষ্যকার এবং কর্মীদের নিরাপদে বাড়ি ফিরে যেতে বলা হয়েছে।

আরো পড়ুন: খুনের হুমকি, গালিগালাজ রাহানেকে, বিরাট আউট হতেই জীবন দুর্বিষহ তারকার

ফক্স স্পোর্টসের এক প্রতিবেদনে অনুযায়ী, এডিলেডে প্রথম টেস্টে ব্রেট লি সহ অন্যান্য ধারাভাষ্যকারদের সিডনি ফিরে যেতে নির্দেশ দেওয়া হয়েছে ফক্স স্পোর্টস এবং চ্যানেল সেভেনের পক্ষ থেকে। সিরিজ যাতে কোনোভাবেই মাঝপথে ভেস্তে না যায় সেই জন্য সিরিজ আয়োজনের দায়িত্বপ্রাপ্ত কর্মীদের নতুন করে কোভিড টেস্ট করা হচ্ছে। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে নির্দেশ দেওয়া হয়েছে, যারা গত তিন সপ্তাহে সিডনির নর্দার্ন বিচ এলাকায় গিয়েছেন, তারা যেন অবিলম্বে বাড়ি ফিরে যান। তাঁরা সংক্রমিত হয়ে থাকতে পারেন, এই আশঙ্কাতেই বাড়ি ফিরে যেতে বলা হয়েছে তাঁদের। ব্রেট লি এরপরেই বাড়ি ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন।

এর আগে আইপিএলেও ধারাভাষ্য করছিলেন তিনি। টানা পরিবারের সংস্পর্শে না থাকায় তিনি আগেভাগেই অস্ট্রেলিয়া ফিরে এসেছিলেন যাতে ক্রিসমাসের আগে কোয়ারেন্টাইন না কাটাতে হয়। তবে নতুন করে কোভিড আতঙ্কে তাঁকে আপাতত প্রথম টেস্ট থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

ব্রেট লি-কে ছেড়ে দেওয়ার পর ফক্স স্পোর্টস প্রধান স্টিভ ক্রলি বলেন, “গত রাতেই ওঁর সঙ্গে আমাদের কথা হয়। এদিন সকালে ও ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেয়। প্রত্যেকেই পরিস্থিতির গুরুত্ব বোঝে। ও একদম সঠিক কাজ করছে। এতে ওঁর কোনো সমস্যা নেই। আমাদের সমস্ত কর্মীদের নতুন করে কোভিড টেস্ট করা হচ্ছে।”

অস্ট্রেলিয়া প্রচারমাধ্যমে বলা হয়েছে, গত কয়েকদিনেই ২৮ জন কোভিড আক্রান্তের সন্ধান মিলেছে সিডনির নর্দার্ন বিচেস এলাকায়। অস্ট্রেলীয় সরকার যদি ফের সীমানা বন্ধ করে দেয়, তাহলে তার প্রভাব চলতি টেস্ট সিরিজেও যে পড়বে, তা আর বলার অপেক্ষা রাখে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Brett lee asked to fly back sydney for corona virus outbreak