আইপিএল ২০১৮: কে এই বৃদ্ধ ক্রিকেটার, যিনি বাচ্চাদের ঘুম উড়িয়ে দিলেন

কিছুক্ষণের মধ্যেই এই বৃদ্ধের খেলায় বদলে গেল আমূল পরিবর্তন। একেবারে যেন পেশাদার সে। ব্যাট হাতে সাবলীল ড্রাইভও মারছেন আবার বল হাতেও স্টাম্প ছিটকে দিচ্ছেন। মাঠের বাকিরা চমকেই গেল যে, এই বৃদ্ধ!

Brett Lee goes undercover as a 'ragged old man' to play cricket with kids, watch video
কে এই বৃদ্ধ ক্রিকেটার, যিনি তরুণদের ঘুম উড়িয়ে দিলেন
এক বৃদ্ধ ক্রিকেট খেলার আর্তি নিয়ে পৌঁছে গেলেন পার্কে। লম্বা সাদা চুল আর দাড়ি,পরনে গেরুয়া পাঞ্জাবি। এক ঝলক দেখলে তাঁকে কোনও সন্ন্যাসী বলেই মনে হবে। ক্রিকেট শিখতে চাইলেন বাচ্চাদের কাছে।

এহেন বৃদ্ধকে কয়েকটি বাচ্চা ও তরুণ মিলে ক্রিকেটের সাময়িক পাঠ দিল। ক্ষণিকের শিক্ষা নিয়েই ব্যাট-বল হাতে তিনি নেমে পড়লেন মাঠে। শুরুর দিকে রীতিমতো শিক্ষানবিশের মতোই ব্যবহার করতে থাকলেন ওই বৃদ্ধ। ব্যাট চালানো আর বল করা দেখলে যে কারোরই মনে হবে, এই প্রথম তিনি ক্রিকেট খেলছেন। কিন্তু এর কিছুক্ষণের মধ্যেই এই বৃদ্ধের খেলায় বদলে গেল আমূল পরিবর্তন। একেবারে যেন পেশাদার । ব্যাট হাতে সাবলীল ড্রাইভও মারছেন আবার বল হাতেও স্টাম্প ছিটকে দিচ্ছেন। মাঠের বাকিরা চমকেই গেল যে, এই বৃদ্ধ!

আরও পড়ুন, আইপিএল ২০১৮: অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার জ্বরে ভুগছে টিম কেকেআর

বলে রাখা ভাল এনার আসল বয়স ৪১। বৃদ্ধের ছদ্মবেশ ধরেছেন। কেরিয়ারে তাবড় ব্যাটসম্যানদের ঘুম ছুটিয়ে দিতেন। ওয়ান ডে (৩৮০) ও টেস্ট (৩১০) মিলিয়ে দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্যও ছিলেন তিনি। এমনকি ২০১২-তে আইপিএল ট্রফি হাতে নিয়ে শাহরুখ খানের সঙ্গে হাসি মুখে পোজ দিয়ে ছবিও তুলেছেন। নকল চুল-দাড়ি খুলতেই বেরিয়ে এল আসল মানুষটা। অনেকে তাঁকে বিঙ্গা নামেও চেনে।  আসল নাম ব্রেট লি। এই মুহূর্তে আইপিএলে বিশেষজ্ঞ হিসেবেই স্টুডিও-তে বসেন তিনি। ম্যাচের পর্যালোচনা থেকে নিজের সুচিন্তিত মতামত রেখেই জমিয়ে দেন স্টার স্পোর্টসের ডাগআউট শো। স্টারের হয়েই তিনি একটি প্র্যাঙ্ক ভিডিও শ্যুট করলেন। বাচ্চাদের সঙ্গে পার্কে গিয়ে নাম পরিচয় গোপন রেখেই শুরুটা করলেন। বাকিটা দেখে নিন ভিডিও-তে।

আরও পড়ুন, আইপিএল ২০১৮: পরিবারের সঙ্গে অটোয় চেপে বেজায় খুশি ডিভিলিয়ার্স

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Brett lee goes undercover as a ragged old man to play cricket with kids watch video

Next Story
‘আমি  প্রত্যেক বলে চার মারার কথাই ভাবছিলাম শুধু’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com