আইপিএল ২০১৮: অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার জ্বরে ভুগছে টিম কেকেআর

শুক্রবার মুক্তি পেল বহু প্রতীক্ষিত অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার। এ ছবি দেখে এল কেকেআর।

By: New Delhi  April 28, 2018, 10:30:10 AM

অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার সিনেমাটি দেখবার জন্য অপেক্ষা করছিলেন অনেকেই। এই ফ্যানলিষ্ট থেকে বাদ ছিলনা কলকাতা নাইট রাইডার্সের সুপারহিরোরাও। এবং অন্যান্য ফ্যানদের মতই টিম কেকেআরও এই ছবিটি দেখলেন মুক্তি পাবার প্রায় সঙ্গে সঙ্গেই। সাম্প্রতিক কালে সুপারহিরোদের নিয়ে তৈরি কোনও ছবি এরকম ঝড় তুলতে সক্ষম হয়নি সিনে দুনিয়ায়। এছবিতে আয়রন ম্যান, থর ও হাল্ক এর মত সমস্ত সুপারহিরো জোট বেঁধে লড়াই করবে শক্তিশালী প্রতিপক্ষ থ্যানোসের বিরুদ্ধে। এককথায় বলা যেতে পারে সুপারহিরোদের নিয়ে তৈরি একটা টিম নির্ভর করে তৈরি হয়েছে এই ছবি।

এমনটাই তো ইন্ডিয়ান প্রিমিয়র লিগেও হয়। সাধে কী আর বলে বেস্ট ভার্সেস দ্য বেস্ট! আইপিওএল-এ ও বিভিন্ন দেশের সেরা তারকা ক্রিকেটাররাই এক ছাতার তলায় এসে লড়াই করেন বাইশ গজে। শুধু ঢাল-তরোয়ালের বদলে থাকে ব্যাট-বল। তবে এই সমস্ত তারকাদের অনেকের অন্দরেই ঠাঁই পান অনেক সুপারহিরো। ব্যতিক্রমী নন দীনেশ কার্তিক, সুনিল নারিন বা আন্দ্রে রাসেলরাও।

কেকেআর এর এইসমস্ত তারকা ক্রিকেটাররা একটি স্পেশাল স্ক্রিনিংয়ে দেখলেন এই ছবি। শুক্রবার নাইটদের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকেই সেই সমস্ত ছবি ট্যুইট করা হয়েছে। স্বভাবতই, বলাই যায় টিম কেকেআরও মাতল অ্যাভেঞ্জার্স জ্বরে।

উল্লেখ্য, গতরাতে দিল্লি ডেয়ারডেভিলস-এর বিরুদ্ধে কাজে লাগেনি কেকেআর সুপারহিরোদের কোন ক্যারিশমা। ডেয়ারডেভিলসের মুম্বইবাসী নতুন ক্যাপ্টেন শ্রেয়াস আইয়ার প্রমাণ করলেন তাঁর ওপর আস্থা রেখে টিম  নির্বাচকরা কোনও ভুল করেননি। শুধুই ব্যাট হাতে জ্বলে উঠলেন না তিনি এদিন, দিল্লির বসে যাওয়া রথের চাকা ঘুরিয়ে দিলেন কলকাতাকে ৫৫ রানে হারিয়ে।
এদিন ফিরোজ শাহ কোটলায় টস জিতে দিল্লিকে ব্যাট করতে পাঠান দীনেশ কার্তিক। পৃথ্বী শাহ (৪৪ বলে ৬২) ও আয়ারের (৪০ বলে ৯৩) চওড়া ব্যাটে ভর করে দিল্লি নির্ধারিত ওভারে চার উইকেট হারিয়ে ২১৯ তোলে।

জবাবে কলকাতা নয় উইকেট হারিয়ে ১৬৪ রানে শেষ হয়ে যায়। কেকেআর-এর হয়ে এদিন সেভাবে কোনও পার্টনারশিপ গড়ে উঠল না। তবে বলার মতো খেললেন আন্দ্রে রাসেল। ৩০ বলে ৪৪ করলেন তিনি। এছাড়াও শুভমান গিলের ব্যাট থেকে এল ২৯ বলে ৩৭। দিল্লির হয়ে ট্রেন্ট বোল্ট, গ্লেন ম্যাক্সওয়েল, অবেশ শর্মা ও অমিত মিশ্র দুটি করে উইকেট নিলেন।

 

আরও পড়ুন, অ্যাভেঞ্জার ইনফিনিটি ওয়ার দেখার পর কি এরকম হবে আপনার প্রতিক্রিয়া?

আরও পড়ুন, আসছে ওয়ানপ্লাস সিক্সের মার্ভেল অ্যাভেঞ্জার লিমিটেড ভার্সন, জেনে নিন বিশদে

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2018 kkr superheroes hit by avengers infinity war fever

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X