বড় খবর

আইপিএল চ্যাম্পিয়ন সিএসকে, প্লে অফে নাইটরাও! সুপারস্টারের ভবিষ্যৎবাণী ‘হিট’ শুরুতেই

চেন্নাইয়ের আসল শক্তি মহেন্দ্র সিং ধোনি। টুর্নামেন্টে নামার আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। নিজের জাত চেনানোর জন্য ধোনি এবার আইপিএলকেই বেছেছেন।

অন্য কোনো দল নয়। সিএসকেই এবারের চ্যাম্পিয়ন। এমনটাই ভবিষ্যৎবাণী করলেন অজি সুপারস্টার পেসার ব্রেট লি। মাত্র ৯ দিন। তারপরেই শুরু হয়ে যাবে আইপিএল। প্রথম ম্যাচেই মুখোমুখি সিএসকে এবং মুম্বই ইন্ডিয়ান্স। আর এই টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ধোনির সিএসকে।

আইপিএলের সম্প্রচারকারী সংস্থার হয়ে কাজ করার জন্য ব্রেট লি মুম্বইয়ে। নেমেই আইসলেশনে গিয়েছেন তিনি। সেই লি ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে অংশ নিয়েছিলেন। সেখানেই একজন জিজ্ঞাসা করেন, আসন্ন আইপিএলের সম্ভাব্য চ্যাম্পিয়ন কোন দল। লি জানান, “খুব কঠিন এটা বলা। তবে সিএসকে হতে পারে।”

আরও পড়ুন আইপিএলের সবথেকে সাহসী সিদ্ধান্ত নিলেন ধোনি, কুর্নিশ ক্রিকেট দুনিয়ার

আইপিএলের শুরু থেকেই শিরোনামে সিএসকে। দুই ক্রিকেটার সহ দলের ১১ জন সাপোর্ট স্টাফ কোভিড আক্রান্ত হয়েছিলেন। সেই কারণে অনুশীলনে নামতেও দেরি হয়েছে। দলের করোনা পরিস্থিতির জেরে দল ছেড়ে দেশে ফিরে গিয়েছেন সুরেশ রায়না। আবার দলের সঙ্গে যোগই দেননি হরভজন সিং।

তবে দলের বাকি স্কোয়াডের প্রতি টিম ম্যানেজমেন্টের আস্থা রয়েছে। সেই কারণেই রায়না কিংবা হরভজনের পরিবর্ত হিসাবে অন্য কোনো ক্রিকেটারকেও নেয়নি চেন্নাই।

চেন্নাইয়ের আসল শক্তি মহেন্দ্র সিং ধোনি। টুর্নামেন্টে নামার আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। নিজের জাত চেনানোর জন্য ধোনি এবার আইপিএলকেই বেছেছেন। দলকে তিনবার চ্যাম্পিয়ন করার পর চতুর্থবার সিএসকে চ্যাম্পিয়ন হওয়ার জন্য তাকিয়ে দলের এক নম্বর মহাতারকার দিকেই।

যাইহোক, নিজের আইপিএল কেরিয়ারে ব্রেট লি খেলেছেন কিংস ইলেভেন পাঞ্জাব, কেকেআরের জার্সিতে। তাঁকে এদিন জিজ্ঞাসা করা হল, প্যাট কামিন্সের দামি রিক্রুটমেন্ট নিয়ে। স্বদেশীয়র জন্য লি-র সংক্ষিপ্ত জবাব, “বিশ্বমানের।”

নিজের পুরোনো দল কেকেআরকে নিয়ে ব্রেট লি-র আরো ভবিষ্যৎবাণী, কেকেআর এবার প্লে অফ উঠবেই। গত বার কেকেআর টুর্নামেন্টের মাঝে খেই হারিয়ে ফেলে প্লে অফ উঠতে পারেনি। এবার তাই প্লে অফের দরজা খুলতে মরিয়া দীনেশ কার্তিকের নেতৃত্বাধীন কেকেআর। তার আগে ব্রেট লি-র বার্তা ভরসা যোগাচ্ছে তাদের। ২৩ সেপ্টেম্বর কেকেআর খেলতে নামছে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Brett lee predicts csk to be champion in upcoming ipl

Next Story
চিন-পাকিস্তানের উদ্বেগ বাড়িয়ে রাফাল সেনার হাতে, জোড়া টুইট উচ্ছ্বসিত ধোনির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com