scorecardresearch

ওয়ার্নারের কুঁচকির চোটে দায়ী ম্যারাথন সঙ্গম! লজ্জার মাথা খেয়ে ফাঁস স্ত্রী ক্যান্ডিসের

মঙ্গলবার এক প্রচারমাধ্যমে ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস বলে দেন, স্বামীর কুঁচকিতে চোট রয়েছে। আপাতত বেশ কিছুদিন সময় লাগবে সুস্থ হয়ে উঠতে।

ওয়ার্নারের কুঁচকির চোটে দায়ী ম্যারাথন সঙ্গম! লজ্জার মাথা খেয়ে ফাঁস স্ত্রী ক্যান্ডিসের

তাঁদের দীর্ঘ যৌন মিলনেই নাকি চোট পেয়েছেন। স্বামী ওয়ার্নারকে নিয়ে এবার খুল্লমখুল্লা স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার। সিডনিতে দ্বিতীয় ওয়ানডে চলাকালীনই ফিল্ডিং করার সময়ে চোট পেয়ে মাঠ ছাড়েন ডেভিড ওয়ার্নার।

কুঁচকিতে চোট পাওয়ায় ওয়ার্নার আপাতত টি২০ সিরিজ থেকে ছিটকে গেলেন। তৃতীয় ওডিআইতেই যেমন ওপেন করতে নামলেন মার্নাস লাবুশানে। সেই সঙ্গে টেস্ট সিরিজেও তিনি অংশগ্রহণ করতে পারবেন কিনা, তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। মঙ্গলবার এক প্রচারমাধ্যমে ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস বলে দেন, স্বামীর কুঁচকিতে চোট রয়েছে। আপাতত বেশ কিছুদিন সময় লাগবে সুস্থ হয়ে উঠতে।

আরো পড়ুন: ম্যাচের আগের রাতে কি যৌন সম্পর্ক! ওয়ার্নারের স্ত্রী জানালেন দাম্পত্য কথা

এরপরেই চোটের কারণ জানিয়ে দেন তিনি। বলে দেন, তিনি নিজেই নাকি ওয়ার্নারের চোটের জন্য দায়ী। আইপিএলে খেলতে যাওয়ার জন্য প্রায় চার মাস দেখা সাক্ষাৎ বন্ধ ছিল দুজনের। এর মধ্যে আইপিএলে খেলতে নামার আগে কোয়ারেন্টাইন পর্ব কাটাতে হয়েছে। অস্ট্রেলিয়ায় ফিরে আরো একপ্রস্থ কোয়ারেন্টাইন। দীর্ঘ বিচ্ছেদের পর প্রথমবারের সাক্ষাৎ এ তাই দুজনে সামলাতে পারেননি নিজেদের। ম্যারাথন যৌন মিলন করেছিলেন ওয়ার্নার-ক্যান্ডিস।

তারপরেই ক্যান্ডিস বলেছেন, “চার মাস আলাদা থাকার পর আমরা মিলিত হই। এখন দেখছি সবাই আমাকে জিজ্ঞাসা করছেন, আমি কী করেছি! আমি স্রেফ বলছি, স্যরি অস্ট্রেলিয়া।”

তিনি অবশ্য আশা প্রকাশ করেছেন ১৭ তারিখে অ্যাডিলেডে প্রথম টেস্টের আগেই সুস্থ হয়ে উঠবেন তারকা ক্রিকেটার। যদিও জাতীয় দলের হেড কোচ জাস্টিন ল্যাঙ্গার জানিয়েছেন, ওয়ার্নার প্রথম টেস্টের আগে সম্ভবত ফিট হয়ে উঠবেন না। ওয়ার্নারকে যদি একান্তই না পাওয়া যায়, তাহলে উইল পুকভস্কিকে নামিয়ে দেওয়া হতে পারে ভারতের বিরুদ্ধে। এমনটাই জানা গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Candice werner reveals marathon sex had caused david werners groin injury