scorecardresearch

বড় খবর

IPL 2019: মাঠে নামলেন বিরাট, টুইট করলেন প্র্যাকটিসের ছবি

এখনও পর্যন্ত আরসিবি-র সেরা পারফর্মার বিরাট। আইপিএলে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। ১৬৩টি ম্যাচে ৪৯৪৮ রান এসেছে বিরাটের ব্যাট থেকে। তাঁর গড় ৩৮.৩৫। ১৩০.৭৬-এর স্ট্রাইক রেট তাঁর।

Virat Kohli gets down to business at Chinnaswamy Stadium ahead of IPL 2019
IPL 2019: মাঠে নামলেন বিরাট, টুইট করলেন প্র্যাকটিসের ছবি

বাইশ গজ তাঁকে উজার করে দিয়েছে। তিনিও ক্রিকেটকেই সবটা সঁপে দিয়েছেন। কথা হচ্ছে বিরাট কোহলিকে। ভারতীয় দলের অধিনায়ক ও বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান আপাতত জাতীয় কর্তব্য থেকে সাময়িক বিরতিতে।

চেনা নীল জার্সির বদলে এখন তাঁকে দেখা যাবে লাল-কালোয়। খেলবেন আইপিএল। এখন তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিপতি। শেষ ১১ বছর এই টুর্নামেন্ট খেলছেন কোহলি। কিন্তু কখনও ট্রফি ছুঁয়ে দেখা হয়নি কিংয়ের। এবার তিনি ট্রফি জিততে মরিয়া।

সোমবার আইপিএলের প্র্যাকটিস শুরু করে দিলেন তিনি। নেমে পড়লেন আরসিবি-র ঘরের মাঠ চিন্নাস্বামী স্টেডিয়ামে। নেট সেশনের পর নিজের টুইটারেই সেই ছবি পোস্ট করলেন রয়্যালদের ক্যাপ্টেন। লিখলেন, “চিন্নাস্বামীতে ফিরে ভাল লাগছে। মাঠে নামার জন্য মুখিয়ে আছি।”

আরও পড়ুন: ‘সুপারম্যান বোঝালেন কেন ‘ব্যাটম্যান’ বিশ্বের এক নম্বর


https://platform.twitter.com/widgets.js

 

এখনও পর্যন্ত আরসিবি-র সেরা পারফর্মার বিরাট। আইপিএলে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। ১৬৩টি ম্যাচে ৪৯৪৮ রান এসেছে বিরাটের ব্যাট থেকে। তাঁর গড় ৩৮.৩৫। ১৩০.৭৬-এর স্ট্রাইক রেট তাঁর। আগামী ২৩ মার্চ আইপিএলের উদ্বোধনী ম্যাচেই বেঙ্গালোর বনাম চেন্নাইয়ের মহারণ। বিরাটরা কাঁধে কাঁধ মিলিয়ে লড়বেন ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। এখন দেখার এবার বিরাটের দল আইপিএল চ্যাম্পিয়ন হতে পারে কি না! প্র্রত্যাশায় ফ্যানেরা।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Cant wait to be on the field virat kohli gets down to business at chinnaswamy stadium ahead of ipl