scorecardresearch

IPL 2019: চেন্নাইয়ের প্র্যাকটিসে ১২ হাজার দর্শক, ফ্যানের সঙ্গে ‘চোর-পুলিশ’ খেললেন ধোনি

এমএস ধোনিকে একবার ছুঁয়ে দেখার জন্য তাঁর ফ্যানেরা মাঠের নিরাপত্তাকে বুড়ো আঙুল দেখিয়ে ঠিক পৌঁছে যান তাঁর চৌহদ্দির মধ্যে।ঘরোয়া ক্রিকেট হোক বা আন্তর্জাতিক ম্যাচ, এমনকি ইন্ডিয়ান প্রিমিয়র লিগও এই ঘটনার সঙ্গে পরিচিত।

IPL 2019, CSK vs RR: MS Dhoni reveals the reason behind his tactics against RR
সমর্থকদের ফোনে বন্দি ধোনি (ছবি-টুইটার)

এমএস ধোনিকে একবার ছুঁয়ে দেখার জন্য তাঁর ফ্যানেরা মাঠের নিরাপত্তাকে বুড়ো আঙুল দেখিয়ে ঠিক পৌঁছে যান তাঁর চৌহদ্দির মধ্যে।ঘরোয়া ক্রিকেট হোক বা আন্তর্জাতিক ম্যাচ, এমনকি ইন্ডিয়ান প্রিমিয়র লিগও এই ঘটনার সঙ্গে পরিচিত। এখন আর নতুন কিছু নয়। এবার প্র্যাকটিসেও ঘটল এরকম ঘটনা। সাক্ষী থাকল এমএ চিদম্বরম স্টেডিয়াম।

রবিবাসরীয় চিপকে ১২ হাজার ফ্যান এসেছিলেন ধোনি অ্যান্ড কোং-এর প্র্যাকটিস দেখতে। তাঁদের মধ্যেই একজন ধোনিকে ছুঁয়ে দেখার জন্য মাঠে চলে আসেন। ধোনি আবারও ফ্যানের সঙ্গে ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’ খেলায় মাতলেন।’ ঠিক যেমনটা সদ্যসমাপ্ত ভারত-অস্ট্রেলিয়া ওয়ান-ডে সিরিজের নাগপুর ম্যাচে করেছিলেন তিনি। সেবার ধোনি রোহিত শর্মার পিছনে লুকিয়ে ফ্যানকে দৌড় করিয়েছিলেন খানিকটা। এবার ধোনি তাঁর সামনে দলের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজিকে রেখেই এই খেলায় মাতলেন। সিএসকে-র অফিসিয়াল টুইটার থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে।

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন: ‘ধোনি কো পকড়না মুশকিল হি নেহি, নামুমকিন হ্যায় মেরে দোস্ত’

https://platform.twitter.com/widgets.js

https://platform.twitter.com/widgets.js

https://platform.twitter.com/widgets.js

https://platform.twitter.com/widgets.js

ভারতের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ্যসমাপ্ত ওয়ান-ডে সিরিজের প্রথম তিনটি ওয়ান-ডে ম্যাচের পর আর খেলেননি ধোনি। রাঁচিতেই সম্ভবত দেশের জার্সিতে ঘরের মাঠে শেষ ম্যাচ খেলে ফেললেন তিনি। এরপর আইপিএল খেলে ধোনি ধরবেন বিশ্বকাপের উড়ান। তারপরেই হয়তো দেশের জার্সিতে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলবেন তিনি। চলতি বছর দারুণ ফর্মেই রয়েছেন ধোনি। আইপিএলেও তাঁর ব্যাট থেকে মারকাটারি সব ইনিংস দেখার প্রত্যাশায় ফ্যানেরা। আগামী ২৩ মার্চ আইপিএলের উদ্বোধনী ম্যাচে এই মাঠেই বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোরের সঙ্গে খেলবে সিএসকে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Catch me if you can ms dhoni gets chased again as 12000 attend csk practice match84453