scorecardresearch

বড় খবর

‘ধোনি কো পকড়না মুশকিল হি নেহি, নামুমকিন হ্যায় মেরে দোস্ত’

ঘরোয়া ক্রিকেট হোক বা আন্তর্জাতিক ম্যাচ, এমনকি ইন্ডিয়ান প্রিমিয়র লিগেও। এমএস ধোনিকে একবার ছুঁয়ে দেখার জন্য তাঁর ফ্যানেরা মাঠের নিরাপত্তাকে বুড়ো আঙুল দেখিয়ে ঠিক পৌঁছে যান তাঁর চৌহদ্দির মধ্যে।

MS Dhoni plays a game with pitch invader
'ধোনি কো পকড়না মুশকিল হি নেহি, নামুমকিন হ্যায় মেরে দোস্ত' (ছবি-টুইটার)
ঘরোয়া ক্রিকেট হোক বা আন্তর্জাতিক ম্যাচ, এমনকি ইন্ডিয়ান প্রিমিয়র লিগেও। এমএস ধোনিকে একবার ছুঁয়ে দেখার জন্য তাঁর ফ্যানেরা মাঠের নিরাপত্তাকে বুড়ো আঙুল দেখিয়ে ঠিক পৌঁছে যান তাঁর চৌহদ্দির মধ্যে। মঙ্গলবার নাগপুরও সাক্ষী থাকল এরকমই এক ঘটনার। এখন এই বিষয়গুলোর সঙ্গে সম্ভবত ধোনিও অভ্যস্ত হয়ে গিয়েছেন। তবে এবার ধোনি সেই ফ্যানের সঙ্গে ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’ খেলায় মাতলেন।

ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচের ইনিংস ব্রেকের সময়কার ঘটনা। ফিল্ডিং করতে সবে মাঠে নামছে ভারত। তখন আচমকাই সাদা টি-শার্ট পরা এক ফ্যান ধোনির কাছে চলে আসেন। তার টি-শার্টের পিছনে ধোনির জার্সি নম্বর সাতের সঙ্গেই লেখা ‘থালা’। ধোনি তাঁকে দেখে প্রথমে রোহিত শর্মার পিছনে লুকিয়ে ছিলেন। এরপর ফ্যানকে দৌড় করান খানিকটা। তারপর উইকেটের পিছনে এসে ধোনি থামেন। ফ্যানকে জড়িয়ে ধরেন। ফ্যানও চেষ্টা করেছিলেন ধোনির পা ছুঁয়ে তাঁকে প্রণাম করার। প্রতিবেদনের সঙ্গে দেওয়া ভিডিওটি দেখলেই বিষয়টি আরও ভাল বুঝতে পারবেন। আর যখন এই ঘটনাটি ঘটছিল তখন ধারভাষ্য়কারের ভূমিকায় ছিলেন আকাশ চোপড়া। তিনি বললেন, “ধোনি কো পকড়না মুশকিল হি নেহি, নামুমকিন হ্যায় মেরে দোস্ত”।

আরও পড়ুন: ধোনির কাণ্ড দেখলে ভারতীয় হিসেবে গর্বিত হবেন

 


এই ঘটনা আরও একবার প্রমাণ করে যে. মাহির জনপ্রিয়তা এখনও প্রশ্নাতীত। সারা দেশেই রয়েছেন তাঁর অগুণিত ফ্যানেরা। নাগপুরে যদিও ধোনি ব্যাট হাতে নিজের ছাপ রাখতে পারেননি। প্রথম বলেই আউট হয়ে যান তিনি। কিন্তু উইকেটের পিছনে নিজের ক্ষীপ্রতা বুঝিয়েছেন। দু’টি ক্যাচ নিয়েছেন তিনি। শন মার্শ ও প্যাট কামিন্স তাঁর হাতেই ধরা পড়েন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs australia 2nd odi ms dhoni plays a game of catch me if you can with pitch invader