IPL 2019: চায়ে চুমুক দিয়েই যুদ্ধের দামামা বাজালেন ধোনি-কোহলি

হাতে আর সাতদিন। তারপরেই শুরু বহু প্রতীক্ষিত ইন্ডিয়ান প্রিমিয়র লিগ। আগামী ২৩ মার্চ শুরু হচ্ছে লিগ পর্দা উঠছে। আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর।

By: Chennai  Published: March 15, 2019, 1:00:27 PM

হাতে আর সাতদিন। তারপরেই শুরু বহু প্রতীক্ষিত ইন্ডিয়ান প্রিমিয়র লিগ। আগামী ২৩ মার্চ শুরু হচ্ছে লিগ পর্দা উঠছে। আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর। খেলা চেন্নাইয়ের ঘরের মাঠ এমএ চিদম্বরম স্টেডিয়ামে। হেভিওয়েট এই ম্যাচের দামামা বাজিয়ে দিলেন দুই দলের ক্যাপ্টেন-এমএস ধোনি ও বিরাট কোহলি। আইপিএল তার প্রমোশনের কাজ শুরু করে দিয়েছে দুরন্ত স্টাইলে।

একটি ভিডিও শেয়ার করেছে আইপিএলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট। সেখানে দেখা যাচ্ছে বেঙ্গালোর-চেন্নাইয়ের জার্সির দু’টো রঙ ভীষণভাবে প্রকট। ভিডিওটি-তে লাল-হলুদের আধিক্য রয়েছে। আর তার সঙ্গেই ফ্যানেদের দুই ক্যাপ্টেনের নাম ধরে জয়ধ্বনি। ভিডিও-র শেষে চায়ের গ্লাস হাতে ধোনি-কোহলির কথোপকথোনেই যুদ্ধের দামামা বেজে যায়।

আরও পড়ুন: IPL 2019 Schedule: প্রথম ম্যাচেই ধোনি বনাম কোহলি, ২৪ মার্চ ইডেনে যাত্রা শুরু নাইটদের

কোহলি তাঁর কেরিয়ারে এখনও আইপিএল ট্রফি ছুঁয়ে দেখতে পারেননি। অথচ অন্যদিকে ধোনির চেন্নাই দু’বছর আইপিএল থেকে নির্বাসিত ছিল ম্যাচ-ফিক্সিংয়ের জেরে। গতবছর প্রত্যাবর্তন করেই তৃতীয় বারের মতো চ্যাম্পিয়ন হয় সিএসকে। এবার দেখার কোহলির টিম আইপিএল জিততে পারে কি না! প্রতীক্ষায় তাঁর ফ্যানেরা। অন্যদিকে ধোনির হাতেও ফের একবার ট্রফি দেখতে চায় তাঁর অনুগামীর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Chalo fir game dikhate hai ms dhoni virat kohli gear up for ipl 2019 opener between csk and rcb watch83659

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement