scorecardresearch

বড় খবর

IPL-এ অবিক্রিত, জাতীয় দলেও বাদ! বিরাট চুক্তিতে বিদেশে খেলবেন পূজারা

চেতেশ্বর পূজারা আইপিএলে অবিক্রিত থেকেছেন। তাঁকেই এবার কাউন্টি খেলতে দেখা যাবে।

আইপিএলে দল পাননি। জাতীয় দল থেকেও বাদ পড়েছেন। তবে চেতেশ্বর পূজারা ফর্মে ফেরার জন্য বড়সড় সুযোগ পাচ্ছেন। আগামী গ্রীষ্মে কাউন্টি চ্যাম্পিয়নশিপ দল সাসেক্সের হয়ে খেলতে দেখা যাবে সৌরাষ্ট্রের ডান হাতি এই ব্যাটসম্যানকে।

তিনি সাসেক্সে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ট্র্যাভিস হেডের জায়গায় যোগ দেবেন। বৃহস্পতিবারই বড়সড় ঘোষণায় এমনটা জানিয়ে দিল কাউন্টির বিখ্যাত দল। সাসেক্সের হয়ে প্ৰথম শ্রেণির ক্রিকেট তো বটেই লিস্ট-এ ম্যাচেও অংশ নেবেন তিনি। এর আগে কাউন্টিতে নটিংহ্যামশায়ার এবং ইয়র্কশায়ারের হয়ে খেলতে দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন: মৃত্যুর আগে ওয়ার্নের ভিলায় চার ম্যাসিওর! সিসিটিভি ফুটেজে ধরা পড়ল সবকিছু

ক্লাব নিজেদের বিবৃতিতে জানিয়েছে, “টানা আন্তর্জাতিক ম্যাচ এবং সন্তান জন্মের জন্য ট্র্যাভিস হেড ক্লাবের কাছে রিলিজ চেয়েছেন। সেই প্রস্তাবে রাজি হয়ে ক্লাব পূজারাকে তাঁর জায়গায় সই করাতে চলেছে। যিনি ২০২২-এর অধিকাংশ সময় খেলবেন।”

“প্ৰথম চ্যাম্পিয়নশিপ ম্যাচের আগে পূজারা নির্দিষ্ট সময়েই হাজির হবেন। এবং ঘরোয়া একদিনের চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্ট পর্যন্তও খেলবেন।”

আরও পড়ুন: চরম লিকুইড ডায়েটে ছিলেন ওয়ার্ন! ভয়ঙ্কর এই ডায়েটিংয়ের কু-প্রভাব প্রকাশ্যে কিংবদন্তির মৃত্যুতে

এপ্রিলের ৭ তারিখ থেকে কাউন্টি মরশুম শুরু হচ্ছে। সাসেক্স প্ৰথম ম্যাচ খেলবে এপ্রিলের ১৪-য় ডার্বিশায়ারের বিরুদ্ধে। সেপ্টেম্বর পর্যন্ত মরশুম চলবে। ৯৩ টেস্টে ১৮ শতরান সহ ৬৭১৩ রান করা পূজারা জাতীয় দল থেকে বাদ পড়েছেন। হাতে কোনও আইপিএল কন্ট্র্যাক্টও নেই। রঞ্জির নকআউটে পূজারার রাজ্য দল সৌরাষ্ট্র কোয়ালিফাই করেনি। অর্থাৎ, গোটা গ্রীষ্ম জুড়েই পূজারা ফ্রি থাকছেন।

তিনি কাউন্টি দলে যোগ দিয়ে জানিয়েছেন, “ঐতিহাসিক সাসেক্স ক্লাবে যোগ দিতে পেরে আমি গর্বিত এবং সম্মানিত। ক্লাবে যোগ দিয়ে এই ঐতিহ্যের অংশ হওয়ার জন্য মুখিয়ে রয়েছি। কাউন্টি ক্রিকেট বরাবর উপভোগ করি। আশা করি ক্লাবের সাফল্যে অবদান রাখতে পারব।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Cheteshwar pujara roped in by county championship side sussex