মৃত্যুর আগে ওয়ার্নের ভিলায় চার ম্যাসিওর! সিসিটিভি ফুটেজে ধরা পড়ল সবকিছু

ওয়ার্নের মৃত্যুর আগে শেষবার তাঁকে জীবিত অবস্থায় দেখেছিলেন চার ম্যাসিওর। এমনটাই ধারণা তাই পুলিশের।

মৃত্যুর আগে ওয়ার্নের ভিলায় চার ম্যাসিওর! সিসিটিভি ফুটেজে ধরা পড়ল সবকিছু

শ্যেন ওয়ার্নের মৃত্যু রহস্যে নয়া মোড়। আচমকা হৃদরোগে স্তব্ধ হয়ে গিয়েছিলেন কিংবদন্তি। এমন ধারণাই এখনও পর্যন্ত মান্যতা পেয়েছে। তবে তাইল্যান্ডে কো সামুইয়ে যে ভিলায় ছিলেন ওয়ার্ন, সেখানে নাকি মৃত্যুর কয়েক ঘন্টা আগে বেশ কয়েকজন ম্যাসিওরকে দেখা গিয়েছিল। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেই ছবি। স্থানীয় পুলিশ সূত্রে জানানো হয়েছে, চারজন মহিলা ম্যাসিওরই নাকি শেষবার ওয়ার্নকে।জীবিত অবস্থায় দেখেছিলেন।

যদিও পুলিশ কোনও রকম অন্তর্ঘাতের সম্ভবনা উড়িয়ে দিয়েছেন। জানিয়ে দেওয়া হয়েছে, স্বাভাবিকভাবেই মৃত্যু হয়েছে মহাতারকার। গত শুক্রবার ওয়ার্নকে মাত্র ৫২ বছর বয়সে নিজের ভিলায় অচৈতন্য অবস্থায় পাওয়া গিয়েছিল। তারপরে ওয়ার্নের তিনজন বন্ধু সিপিআর দিয়ে বাঁচানোর চেষ্টা করলেও কাজে আসেনি। হাসপাতালে।নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করা হয় তাঁকে।

আরও পড়ুন: চরম লিকুইড ডায়েটে ছিলেন ওয়ার্ন! ভয়ঙ্কর এই ডায়েটিংয়ের কু-প্রভাব প্রকাশ্যে কিংবদন্তির মৃত্যুতে

কিংবদন্তির দুই বন্ধু ইতিমধ্যেই পুলিশকে জানিয়েছেন, ওয়ার্নের সুইটে দুজন মহিলা প্রবেশ করেছিলেন। স্থানীয় সময় দুপুর ২.৫৮-এ বেরিয়ে যান তাঁরা। এর ঠিক দু ঘন্টা ১৭ মিনিট পরে ওয়ার্নকে অচৈতন্য অবস্থায় খুঁজে পান বন্ধুরা। সেই মহিলাদের এখনও পুলিশ সনাক্ত করতে পারেননি। তবে পুলিশ স্পষ্ট জানিয়ে দিয়েছে, কোনও অস্বাভাবিক ঘটনার কোনও বিষয় নেই।

পুলিশের বয়ান এবং সিসিটিভি ফুটেজের ছবি শেয়ার করা হয়েছে ডেইলি মেইল অনলাইনের প্রতিবেদনে। পুলিশের শীর্ষকর্তা ইউতান্না সিরিসোম্বাত ব্রিটিশ প্রচার মাধ্যমকে জানিয়েছেন, ম্যাসাজ করার জন্য মহিলাদের ডাকা হয়েছিল। তবে ম্যাসিওররা আসার আগেই অসুস্থ বোধ করছিলেন ওয়ার্ন।

আরও পড়ুন: মৃত্যুর আগে ওয়ার্নের শেষ ছবি এটাই! প্রকাশ করে দিলেন প্রাণের বন্ধু, দেখে নিন

সেই রিপোর্টে লেখা হয়েছে, “সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, চার ম্যাসিওর ওয়ার্নের রিসর্টে আসেন শুক্রবার, ৪ মার্চ ১.৫৩-এ। এর মধ্যে দুজন ওয়ার্নের সুইটে ম্যাসাজ করতে প্রবেশ করেন। বাকি দুজন ওয়ার্নের বন্ধুদের রুমে যান। জানা যাচ্ছে, রিসর্টের স্টাফকে ম্যাসিওরের বিষয়ে অনুরোধ করেন ওয়ার্ন। মহিলাদের দেখা যায়, ২.৫৮ নাগাদ রিসর্ট ছেড়ে বেরিয়ে যেতে। এর ঠিক দু ঘন্টারও বেশি সময় পরে ৫.১৫ নাগাদ ওয়ার্নকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়।”

“মনে করা হচ্ছে ওয়ার্ন হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। ওয়ার্নের মৃত্যুতে এমন কিছু পাওয়া যায়নি, যা ষড়যন্ত্রের তত্ত্বকে প্ৰমাণ করে। ঘরের মধ্যে ড্রাগ বা এলকোহল জাতীয় কিছু পাওয়া যায়নি। হৃদরোগেই আক্রান্ত হয়েছিলেন তিনি, ধরে নেওয়া হচ্ছে।”

ওয়ার্নকে পরে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য যে এম্বুলেন্স হাজির হয়েছিল, তার কর্মীরা জানিয়েছেন, ওয়ার্নের বিছানার পাশে বমি, কার্পেট, তোয়ালেতে রক্তের ছোপ পাওয়া গিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Four masseuses reportedly seen in shane warne villa before death cctv footage

Next Story
চড় মেরেছিলেন একসময়! শ্রীসন্থের অবসরে মুখ খুললেন হরভজনও