বড় খবর

দল আর ধোনিকে আঁকড়ে নেই, ‘এগিয়ে যাওয়ার’ বার্তা নির্বাচকদের

ভারতীয় দলের প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ বৃহস্পতিবার সাফ বুঝিয়ে দিয়েছেন যে, মহেন্দ্র সিং ধোনিকে বাদ দিয়েই দল এগিয়ে গিয়েছে। টিম ইন্ডিয়া আর দেশের ধোনিকে আঁকড়ে নেই।

selectors on Dhoni, to Dhoni: We’re moving on
দল আর ধোনিকে আঁকড়ে নেই, 'এগিয়ে যাওয়ার' বার্তা নির্বাচকদের (টুইটার)

ভারতীয় দলের প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ বৃহস্পতিবার সাফ বুঝিয়ে দিয়েছেন যে, মহেন্দ্র সিং ধোনিকে বাদ দিয়েই দল এগিয়ে গিয়েছে। টিম ইন্ডিয়া আর দেশের ধোনিকে আঁকড়ে নেই।

ভবিষ্যতের কথা ভেবেই বিরাট কোহলির দল তৈরি হচ্ছে বিশ্বের অন্যতম সেরা উইকেটকিপার-ব্যাটসম্যানকে দূরে সরিয়েই। ঋষভ পন্থেই নির্বাচকদের ভরসা। তিনিই প্রসাদ অ্য়ান্ড কোংয়ের প্রথম পছন্দ।

ধোনির আন্তর্জাতিক ভবিষ্যত যে কী হতে চলেছে সে বিষয়ে কার্যত কোনও ইঙ্গিতই পাওয়া যায়নি। ভারতের নয়া বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পরেই প্রসাদের নির্বাচক কমিটি বাংলাদেশের বিরুদ্ধে ভারতের টি-টোয়েন্টি ও টেস্ট দল বেছে নিয়েছে।

আরও পড়ুন:দেখুন ভিডিও: চ্যাম্পিয়নরা দ্রুত ফুরিয়ে যায় না, ধোনি প্রসঙ্গে বললেন সৌরভ

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে। তাঁর পরিবর্তে শাকিবদের বিরুদ্ধে ক্যাপ্টেনসির ব্যাটন উঠেছে ফের রোহিত শর্মার হাত। টোয়েন্টি-টোয়েন্টি দলে মুম্বইয়ের অলরাউন্ডার শিবম দুবে এসেছেন। ফেরানো হয়েছে সনজু স্যামসনক। বিশ্বকাপের পর ফের একবার ভারতীয় দলে নেই এমএস ধোনির নাম।

আরও পড়ুন: ধোনির লক্ষ্য বিশ্বকাপ, তবে নির্বাচক প্রধানের মুখে অন্য বার্তা

ধোনির প্রসঙ্গে প্রসাদ মুম্বইতে সাংবাদিক বৈঠকে বলেন, “একটা বিষয় আমি ভীষণ পরিস্কার থাকতে চাই, বিশ্বকাপের পর আমরা ঋষভ পন্থকে ব্য়াকিং করছি। সেটা একটা প্রক্রিয়ার মতে। হতে পারে ও সেরা ম্যাচের অভিজ্ঞতা হয়নি। কিন্তু একমাত্র একজন প্লেয়ারকে ব্যাকিং করেই তাঁকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। আমরা অত্যন্ত আশাবাদী যে, পন্থ সফল হবেই।”

আরও পড়ুন: বিশ্রামে কোহলি, বাংলাদেশের বিরুদ্ধে টি টোয়েন্টিতে নেতা রোহিত

Read full story in English

Web Title: Chief selector msk prasad made it clear that his selection committee has moved on from mahendra singh dhoni

Next Story
বাংলাদেশের সঙ্গে ড্র, র‌্যাঙ্কিংয়ে দু-ধাপ নামল ভারতIndian football team
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com