scorecardresearch

ধোনি না আমি? সেরা কে? বুমরার জবাবে বোল্ড আউট প্রশ্নকর্তা যুবরাজ

সোশাল মিডিয়া ইনস্টাগ্রামের একটি লাইভ শো-এ এসে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রাক্তন সতীর্থ যশপ্রীত বুমরাকে এমনই এক কঠিন প্রশ্নের সামনে দাঁড় করান যুবরাজ।

ধোনি না আমি? সেরা কে? বুমরার জবাবে বোল্ড আউট প্রশ্নকর্তা যুবরাজ

তাঁর বলের ইয়র্কার কিংবা ইনসুইং-কে বিশ্বের ব্যাটসম্যানরা এড়িয়েই চলেন, আর সেই বুমরাকেই কি না এদিন স্টেপ আউট করে খেলতে গেলেন প্রাক্তন ক্রিকেটার এবং ২০১১ সালের বিশ্বকাপজয়ী ভারতের অন্যতম মুখ যুবরাজ সিং।

সোশাল মিডিয়া ইনস্টাগ্রামের একটি লাইভ শো-এ এসে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রাক্তন সতীর্থ যশপ্রীত বুমরাকে এমনই এক কঠিন প্রশ্নের সামনে দাঁড় করান যুবরাজ। সরাসরি জিজ্ঞেস করেন, ব্যাটিং লাইনআপের মিডল অর্ডারে ধোনি না যুবরাজ, কাকে বাছবেন বুমরা? এমনকী শচীন এবং বিরাট কোহলির মধ্যে কাকে বাছবেন তিনি সেই প্রশ্নের মুখেও পড়তে হয়ে ডেথ ওভার স্পেশালিস্টকে।

আরও পড়ুন, ধোনিই আসল নেতা, সাফ জানাচ্ছেন সতীর্থ

যদিও ২৬ বছরের এই বোলার অবশ্য পাশ কাটিয়েই বেরিয়ে যেতে চান। সাফ জানিয়ে দেন তাঁর যে অভিজ্ঞতা তা দিয়ে কোনওভাবেই কাউকে বিচার করতে পারবেন না তিনি। তবে ছাড়ার পাত্র নন যুবরাজও। ধোনি না যুবরাজ এ প্রশ্নের উত্তর দিতে গিয়ে বিন্দুমাত্র না ঘাবড়ে পোড় খাওয়া বোলারের মতোই বুমরা বলেন, “ধোনি এবং যুবরাজ সিংয়ের মধ্যে কাউকে বেছে নেওয়া অনেকটা মা এবং বাবা কে ভালো তেমনটা বলা।”

বুমরা এও বলেন, “আমি ছোট থেকেই দুজনের খুব বড় ভক্ত। আমি স্কুলে থাকতেই আপনাদের একসঙ্গে ব্যাটিং দেখার জন্য মুখিয়ে থাকতাম। তাই আমার পক্ষে এই প্রশ্নের উত্তর দেওয়া কঠিন।” এরপরই স্মৃতি উসকে বুমরা মনে করিয়ে দেন কটকে ইংল্যান্ডের বিরুদ্ধে ধোনি এবং যুবরাজের ২৫৬ রানের পার্টনারশীপের কথা। ভারতের টপ অর্ডার যখন ধ্বসে গিয়েছিল যুবি-মাহির এই জুটির কাঁধে ভর করেই ৩৮১/৬ রান তুলেছিল ভারত। সেই ম্যাচে যুবরাজ ১৫০ রান করেছিলেন, যা তাঁর একদিনের ম্যাচে করা সর্বোচ্চ রান।

তবে বুমরার এই ডিপ্লোম্যাটিক উত্তরে খুশি না হলেও একেবারে যে ক্লিন বোল্ড হয়েছেন, এক চিলতে হাসিতেই তা বুঝিয়ে দিয়েছেন পাঞ্জাব-পুত্র।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Choosing between yuvraj and dhoni is like choosing between mum and dad says jasprit bumrah