বড় খবর

ওঁকে আর শ্রদ্ধা করি না! কিংবদন্তি এমব্রোজের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়লেন গেইল

দেশজ কিংবদন্তি কার্টলে এমব্রোজের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়লেন ক্রিস গেইল বলে দিলেন, শ্রদ্ধা হারিয়েছেন তিনি।

ক্রিস গেইলের সঙ্গে এবার ধুন্ধুমার বেঁধে গেল ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তি কার্টলে এমব্রোজের। কিছুদিন আগে এমব্রোজ কড়া ভাষায় জানিয়ে দিয়েছিলেন, ওয়েস্ট ইন্ডিজ একাদশে গেইল মোটেই অটোমেটিক বাছাই নন। তারপরেই পাল্টা গেইল জানিয়ে দিলেন, এমব্রোজের প্রতি তাঁর কোনও শ্রদ্ধাই নেই।

মঙ্গলবার সেন্ট কিটসের রেডিও শো দ্যা আইল্যান্ড টি মর্নিং শো-এ গেইল জানিয়ে দেন, “ওয়েস্ট ইন্ডিজ দলে যখন এসেছিলাম, তখন এই এমব্রোজকেই বিরাট শ্রদ্ধা করতাম। জাতীয় দলে যোগ দেওয়ার পরে বারবার এই মানুষটার দিকে শ্রদ্ধার সঙ্গে তাকিয়েছি। তবে এখন হৃদয় থেকে বলছি। জানিনা, অবসরের পর থেকেই উনি আমার এরকম বিরোধিতা করছেন কেন!”

আরও পড়ুন: একেই বলে গুরুমারা বিদ্যে! ধোনিকে দুবার ফাঁদে ফেলে আউট করেন পন্থ, ফাঁস স্ট্র্যাটেজি

গেইল চাচাছোলা ভাষায় দেশের এমব্রোজকে ঠুঁকে জানিয়ে দিয়েছেন, “বারবার উনি প্রেসের কাছে আমাকে নিয়ে নেতিবাচক কমেন্ট করেই চলেছেন। জানিনা উনি শিরোনামে থাকার জন্যই এরকম বলছেন কিনা। তবে ঘটনা হল, উনি কিন্তু আমাকে নিয়ে মন্তব্য করে লাইমলাইটে চলে এসেছেন। তাঁকে ওঁকে আরও নজরে আনার জন্যই পাল্টা কমেন্ট করছি। আপনারা ওঁকে বলে দিতে পারেন, ইউনিভার্সাল বস ক্রিস গেইল ওঁকে মোটেই আর শ্রদ্ধা করেনা।”

২০১২ এবং ২০১৬ টি২০ বিশ্বকাপ জয়ী দলের মহাতারকা এখানেই না থেমে আরও জানিয়েছেন, “ওঁকে নিয়ে আমার আর বলার কিছু নেই। এমব্রোজ আমার শ্রদ্ধা হারিয়ে ফেলেছেন। সামনাসামনি দেখা হলে এটাই ওঁকে সরাসরি বলে দেব। আপাতত ওঁকে এটাই জানাতে চাই, বিশ্বকাপে নেতিবাচক মন্তব্য করা থেকে বিরত থাকুন। দলকে সমর্থন করুন।”

আরও পড়ুন: বিশ্বকাপে মেন্টর হওয়ার জন্য কত টাকা নিচ্ছেন ধোনি! খুল্লামখুল্লা জানালেন জয় শাহ

গত সপ্তাহে গেইলকে চূড়ান্ত আক্রমণ করে এমব্রোজ বলে দিয়েছিলেন, “এখনও ব্যাট হাতে বিধ্বংসী হয়ে ওঠার ক্ষমতা রয়েছে গেইলের। তবে শেষ ১৮ মাসের পারফরম্যান্সে আমি মোটেই প্রভাবিত নই। ও যে বিশ্বকাপ দলের অটোমেটিক চয়েস, সেই সম্পর্কেও আমি সন্দিহান। শুধু জাতীয় দলের হয়েই নয়, বিশ্বের অন্যত্র ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টেও ও খেলতে পারেনি। ঘরের মাটিতে দেশের হয়ে খেলেও কিছু করতে পারেনি।”

২০২১-এ ১৬ টি২০ ম্যাচে গেইল করেছেন মাত্র ২২৭ রান। একটা হাফসেঞ্চুরি সহ করেছেন ১৭.৪৬ গড়ে। আমিরশাহি পর্বে মাত্র দুটো ম্যাচে খেলার পরে গেইল পাঞ্জাব কিংসের বায়ো বাবল ছেড়ে চলে যান। দুই ম্যাচে গেইল করেছিলেন যথাক্রমে ১ এবং ১৪। তার আগে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে গেইল ১৮.৩৩ গড়ে ১৬৫ রান করেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Chris gayle slams curtly ambrose ahead of t20 world cup

Next Story
রাসেল নিয়ে KKR-এ বিরাট আপডেট! দিল্লি দখলে নাইট একাদশে কী কী চমক, জানুন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com