বড় খবর

বিশ্বকাপে মেন্টর হওয়ার জন্য কত টাকা নিচ্ছেন ধোনি! খুল্লামখুল্লা জানালেন জয় শাহ

আমিরশাহিতে আইপিএলের দ্বিতীয় পর্ব শুরুর পরে ধোনির সঙ্গে জয় শাহের সাক্ষাতের পরেই তারকাকে টি২০ বিশ্বকাপে দলের সঙ্গে পাঠানোর পরিকল্পনা নেওয়া হয়।

টি২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার মেন্টর হয়েছেন ধোনি। জাতীয় দলের স্কোয়াডে ফের দেখা যাবে মাহিকে। তবে অন্য ভূমিকায়। মেন্টর হওয়ার জন্য ধোনি অবশ্য বোর্ডের তরফে কোনও অর্থ দাবি করছেন না। এমনটাই জানালেন বোর্ড সচিব জয় শাহ।

সংবাদসংস্থা এএনআই-কে জয় শাহ জানিয়েছেন, “ধোনি মেন্টর হওয়ার জন্য বোর্ডের কাছে থেকে কোনও অর্থ পাচ্ছেন না।” ভারতের বিশ্বকাপ দল ঘোষণার সঙ্গেই বোর্ডের তরফে মাস খানেক আগে ঘোষণা করা হয়েছিল, জাতীয় দলের মেন্টর হবেন ধোনি। টিম ইন্ডিয়াকে দ্বিতীয়বার টি২০ বিশ্বকাপে চ্যাম্পিয়ন করার অন্যতম অস্ত্র হতে চলেছে ধোনির মগজাস্ত্র। সিএসকেকে তিনবার আইপিএল চ্যাম্পিয়ন, দেশকে তিনটে মেজর আইসিসি খেতাব জেতানো ক্যাপ্টেনের মস্তিষ্ক যে আসন্ন বিশ্বকাপে ভারতের অন্যতম বড় অস্ত্র হতে চলেছে। তা নিয়ে সন্দেহ নেই।

আরও পড়ুন: KKR ম্যাচে হারের জের! কুৎসিত আক্রমণের মুখে ম্যাক্সওয়েল, অজি তারকার অন্তঃসত্ত্বা বান্ধবী

জয় শাহ আগে জানিয়েছিলেন, আমিরশাহিতে আইপিএলের দ্বিতীয় পর্ব শুরুর পরে ধোনির সঙ্গে সাক্ষাতের পরেই তারকাকে টি২০ বিশ্বকাপে দলের সঙ্গে পাঠানোর পরিকল্পনা নেওয়া হয়। ৪০ বছরের সুপারস্টারের কাছে বোর্ড সচিব প্রস্তাব নিয়ে যাওয়ার পরে না করেননি ধোনি।

“আমার সিদ্ধান্তে ধোনির কোনও সমস্যা ছিল না। ধোনি টি২০ বিশ্বকাপে জাতীয় দলের মেন্টর হতে রাজি হয়ে যান। বোর্ডের প্রস্তাব ধোনি গ্রহণ করায় আমরা সকলেই খুশি। ফের একবার ও জাতীয় দলে গুরুত্বপূর্ণ অবদান রাখতে প্রস্তুত। শাস্ত্রী এবং অন্যান্য সাপোর্ট স্টাফদের সঙ্গে কাজ করে ধোনি জাতীয় দলের দিক নির্দেশনার কাজ করবেন।” জানান জয় শাহ।

আরও পড়ুন: বারবার ভুল আম্পায়ারের! ক্ষেপে তুলকালাম কান্ড কোহলির, দেখুন নাইট ম্যাচের বিস্ফোরক ভিডিও

ধোনির অন্তর্ভুক্তিতে শাস্ত্রীর আপত্তি ছিল কিনা, সেই বিষয়ে খোলসা করতে গিয়ে জয় শাহ জানিয়েছিলেন, “দলের ক্যাপ্টেন, ভাইস ক্যাপ্টেন, এমনকি রবি শাস্ত্রীর সঙ্গেও আমরা কথা বলেছিলাম। সকলেই ধোনির ভূমিকায় রাজি হন। তাই দ্রুত এই সিদ্ধান্ত বাস্তবায়ন সম্ভব হয়।”

যাইহোক, অক্টোবরের ১৭ তারিখ থেকে টি২০ বিশ্বকাপ শুরু হচ্ছে চার শহরে- মাস্কট, দুবাই, আবু ধাবি এবং শারজা। ১৭ অক্টোবর থেকে কোয়ালিফাইং রাউন্ড শেষের পরে সুপার-১২ খেলা হবে। ভারত টুর্নামেন্টে অভিযান শুরু করছে ২৪ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhoni is not charging any for being team india mentor in t 20 world cup

Next Story
IPL-এ বিদায় ক্যাপ্টেন কোহলির! ড্রেসিংরুমে আবেগে থরথর কাঁপলেন তারকা, দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com