ভিডিও দেখুন: গেইলের কান্না দেখে হেসে ফেললেন আম্পায়ার!

ফের একবার ক্রিস গেইল প্রমাণ করলেন যে, তিনি শুধু ব্য়াট হাতেই দর্শকদের বিনোদন দেবন, তার কোনও মানে নেই।ক্য়ারিবিয়ান দৈত্য় মাঠের মধ্য়ে এমন এক একটা কাণ্ড ঘটান যে লাইমলাইট এমনিই তাঁর দিকে চলে আসে।

By:
Edited By: Subhapam Saha Boland Park  Updated: November 26, 2019, 10:31:29 AM

ফের একবার ক্রিস গেইল প্রমাণ করলেন যে, তিনি শুধু ব্য়াট হাতেই দর্শকদের বিনোদন দেবন, তার কোনও মানে নেই।ক্য়ারিবিয়ান দৈত্য় মাঠের মধ্য়ে এমন এক একটা কাণ্ড ঘটান যে লাইমলাইট এমনিই তাঁর দিকে চলে আসে।

গত শুক্রবার গেইল মানসি সুপার লিগে (এমএসএল)। শেষ দু’বছর হলো দক্ষিণ আফ্রিকায় এই টি-২০ টুর্নামেন্ট শুরু হয়েছে। জোজি স্টারসের হয়ে গেইল খেলতে নেমেছিলেন পার্ল রকসের বিরুদ্ধে।

গতবারের চ্য়াম্পিয়ন দল জোজি স্টারস সেদিন পার্লের বোল্য়ান্ড পার্কে টস জিতে ব্য়াট করেছিল। তিন উইকেট হারিয়ে ১২৯ রান তোলে তারা। গেইলকে ফিরতে হয়েছিল ১ রান করেই। রান ডিফেন্ড করতে নেমে স্টারসের হয়ে বোলিং ওপেন করেছিলেন গেইল।

আরও পড়ুন-

ভারতীয় ক্য়াব চালক ভাড়া নিতে চাননি, পাক ক্রিকেটাররা তাঁকে নিয়ে গেলেন রেস্তোরাঁয়

গেইলের ওভারের শেষ বলটি গিয়ে লাগে পার্ল রকসের ওপেনিং ব্য়াটসম্য়ান হেনরি ডেভিডসের পায়ে। গেইল সঙ্গে সঙ্গে এলবিডব্লিউ-র আবেদন জানান। আম্পায়ারকে প্রভাবিত করতে গেইল নকল কান্নার আশ্রয় নেন। যা দেখে দক্ষিণ আফ্রিকার আম্পায়ার রায়ান হেনরিক্স হেসে ফেলেন। ঘটনাচক্রে গেইল এই ওভারে মাত্র ৫ রান হজম করেন ঠিকই। কিন্তু তাঁর দলকে চার উইকেটেই হারতে হয়।

গেইলের দল এরপরের ম্য়াচে শেন স্পার্টান্সের বিরুদ্ধে খেলেছিল। এই ম্য়াচের পরেই গেইল বিদায় জানান এমএলএসকে। শেষ ম্য়াচে তিনি ৫৪ রান করেন। এটিই ছিল তাঁর কেরিয়ারের ৪০০ নম্বর টি-২০ ম্য়াচ। এমএলএসে গেইল ৬ উনিংস মিলিয়ে ১০১ রান করেছেন। ম্য়াচের পর আক্ষেপের সুর গেইল বলেছেন এই টুর্নামেন্টে তিনি কোনও সম্মান পাননি। “দলের বোঝা” তকমাই জুটেছে তাঁর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Chris gayles crying face make umpire laugh164937

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বেসুর শুভেন্দু
X