IPL 2019: মোহালি দেখল রিলে ক্যাচ, অ্যাকরোব্যাটিক্সে মুগ্ধ করলেন ইনগ্রাম

ইনগ্রাম মাথার ওপরের বল দুরন্ত ব্যালেন্স করেই ক্যাচ নিয়ে ফেলেছিলেন। কিন্তু তিনি যখন বুঝতে পারেন যে বলটিকে নিয়েই তিনি বাউন্ডারি লাইন পার করে যেতে পারেন। ঠিক তার আগেই বলটি ছুঁড়ে দেন সামনে থাকা অক্ষর প্যাটেলকে।

By: Mohali  Updated: April 21, 2019, 07:44:29 PM

গত শনিবার মোহালিতে দিল্লি ক্যাপিটালস পাঁচ উইকেটে হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবকে। দিল্লির জয়ের রাতেও আইএস বিন্দ্রা স্টেডিয়াম দেখেছে গেইল ঝড়। টস হেরে ব্যাট করতে নেমেছিল আর অশ্বিনের পাঞ্জাব। মাত্র ১২ রান করেই ডাগআউটে ফিরতে হয়েছিল ওপেনার কেএল রাহুলকে। কিন্তু গেইলের ব্যাটে ছিল রানের বন্যা।

৩৭ বলে ৬৯ রানের ইনিংস খেলেন ক্যারিবিয়ান পাওয়ার হিটার। তাঁর ব্যাট থেকে হাফ ডজন চার ও পাঁচটি ছয় আসে। আরও একটি ছয় মারতে গিয়েই উইকেটটা দিয়ে আসতে হয় গেইলকে। তবে যে ক্যাচে তিনি আউট হলেন তা নিয়েই এখন সোশাল সরগরম। সন্দীপ লামিচানের বলেই আউট হলেন গেইল। এদিন লামিচানেই ছিলেন গেইলের সফট টার্গেট। লামিচানের সাতটি ডেলিভারিতে গেইল করেছিলেন ৩০টি রান। চারটি চার ও একটি ছয়ও মারেন তিনি।

আরও পড়ুন: IPL 2019: পুলিশের জালে বেটিং র‌্যাকেট, উদ্ধার নগদ ১ কোটি টাকা


লামিচানেই করছিলেন ১৩ নম্বর ওভারটি। এই ওভারের দ্বিতীয় বলে গেইল ব্যাকফুটে গিয়ে সোজা বল তুলে দিয়েছিলেন ডিপ মিড উইকেটে। কলিন ইনগ্রাম মাথার ওপরের বল দুরন্ত ব্যালেন্স করেই ক্যাচ নিয়ে ফেলেছিলেন। কিন্তু তিনি যখন বুঝতে পারেন যে বলটিকে নিয়েই তিনি বাউন্ডারি লাইন পার করে যেতে পারেন। ঠিক তার আগেই বলটি ছুঁড়ে দেন সামনে থাকা অক্ষর প্যাটেলকে। মোহালি দেখল আদর্শ রিলে ক্যাচ। ইনগ্রামের অ্যাকরোব্যাটিক ফিল্ডিং আর বুদ্ধিমত্তার প্রশংসা করছেন সকলেই। ম্যাচের পর প্যাটেলই ইনগ্রামের ইন্টারভিউ নিলেন। আইপিএলের অফিসিয়াল টুইটার পেজ থেকে সেই ভিডিও পোস্ট করা হয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Colin ingram axar patel combine to complete perfect relay catch to dismiss chris gayle95233

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X