Controversy in National Games inauguration ceremony Narendra Modi Gagan Narang Neeraj Chopra Sports: Video, মোদি ফটো তুলবেন, মঞ্চেই ধাক্কা মেরে সরানো হল নীরাজ চোপড়াদের! | Indian Express Bangla

Video, মোদি ফটো তুলবেন, মঞ্চেই ধাক্কা মেরে সরানো হল নীরাজ চোপড়াদের!

জাতীয় গেমসের উদ্বোধনেই বিতর্কে জড়িয়ে গেলেন লন্ডন অলিম্পিকে দেশের মুখ উজ্জ্বল করা শুটার গগন নারং।

Video, মোদি ফটো তুলবেন, মঞ্চেই ধাক্কা মেরে সরানো হল নীরাজ চোপড়াদের!

সুনীল ছেত্রীকে পশ্চিমবঙ্গের রাজ্যপাল লা গণেশনের ঠেলা দেওয়ার ঘটনা এখনও টাটকা। ফিফার সম্মান পাওয়া তারকাকে যেভাবে অসম্মান করেছিলেন রাজ্যপাল তাতে ফুঁসে উঠেছিল ফুটবল জগৎ।

সেই একই কান্ড এবার জাতীয় গেমসের উদ্বোধনেই। এবার সরাসরি অভিযোগের আঙ্গুল লন্ডন অলিম্পিকের পদকজয়ী গগন নারং। যাতে জড়িয়ে যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নামও।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলের নতুন জার্সিতে ‘আপত্তিকর’ লোগো, ক্ষোভে ফেটে পড়ল লাল-হলুদ জনতা

আহমেদাবাদে শুরু হয়েছে জাতীয় গেমস। প্রধানমন্ত্রী নিজেই উদ্বোধন করেছেন জাতীয় গেমসের। আর উদ্বোধনী অনুষ্ঠানে ছিল তারার মেলা। কে ছিলেন না গগন নারং তো বটেই টোকিও অলিম্পিকে ইতিহাস গড়া নীরাজ চোপড়া, ব্যাডমিন্টন কুইন পিভি সিন্ধু, ভারোত্তোলক মীরাবাই চানু, ট্র্যাক এন্ড ফিল্ডের অঞ্জু ববি জর্জ। উদ্বোধনী মঞ্চের গ্ল্যামার বাড়িয়ে গেলেন মোহিত চৌহান, শঙ্কর মহাদেবনের মত সুরের জাদুগররা।

এমন রংচংয়ে উদ্বোধন অবশ্য পুরোটাই ঢাকা পড়ে গেল বিতর্কের কালো চাদরে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রীর যাতে ট্রফি হাতে ফটোশ্যুটে সমস্যা না হয় সেইজন্য গগন নারং নীরাজ চোপড়াদের ঠেলা দিয়ে সরে যাওয়ার ইঙ্গিত করছেন। এরপরেই নীরাজ চোপড়া সহ নামিদামি এথলিটরা পাশে সরে দাঁড়ান।

এতেই বিতর্কের ঝড় বয়ে গিয়েছে। দেশকে বিশ্বের মঞ্চে উজ্জ্বল করা তারকাদের যেভাবে সরিয়ে দেওয়া হয়েছে তাতে গগন নারং তো বটেই নেটিজেনরা তোপ দেগেছেন নরেন্দ্র মোদির ফটোসেশন প্রীতিতেও। অনেকেই দাবি করেছেন আগে থেকেই নারংকে নির্দেশ দেওয়া ছিল সকলকে সরিয়ে দেওয়ার, যাতে নির্বিঘ্নে প্রধানমন্ত্রী ফটো তুলতে পারেন।

আরও পড়ুন: প্রকাশ্যেই ছেলেকে রগড়ে দিলেন শাহ, ভ্যাবাচ্যাকা বোর্ড সচিব জয়! রইল ভিডিও

পরবর্তীতে গগন নারং নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকে অঞ্জু ববি জর্জ, নীরাজ চোপড়া পিভি সিন্ধুদের সঙ্গে ছবি পোস্ট করে ফলোয়ারদের সামনে কুইজের ভঙ্গিতে জিজ্ঞাসা করেন, কতজন ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন এবং অলিম্পিক পদকজয়ীদের ছবিতে দেখা যাচ্ছে।

তাতেও অবশ্য বিতর্ক হালকা হচ্ছে না। বেনজির বিতর্কে জড়িয়ে গেলেন লন্ডন অলিম্পিকে ভারতের হিরো গগন নারং।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Controversy in national games inauguration ceremony narendra modi gagan narang neeraj chopra

Next Story
প্রকাশ্যেই ছেলেকে রগড়ে দিলেন শাহ, ভ্যাবাচ্যাকা বোর্ড সচিব জয়! রইল ভিডিও