সৌরভের বাড়িতে ফল-মিষ্টি দিয়ে শুভেচ্ছা বার্তা পাঠালেন মমতা, আপ্লুত মহারাজের পরিবার

মুখ্যমন্ত্রীকে ধন্যবাদে ভরিয়ে দিলেন সৌরভের পরিজনরা।

সৌরভ গঙ্গোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল চিত্র

কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বিসিসিআই প্রেসিডেন্ট ভর্তি হয়েছিলেন দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। সেইসময় গোয়া সফরে ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দেখা করতে না পারলেও ফোন করে মহারাজের খোঁজ নিয়েছিলেন। রবিবার আরও আত্মীয়তা দেখালেন মমতা। মুখ্যমন্ত্রীর তরফে ফল-মিষ্টি, স্বাস্থ্যকর পানীয় গেল সৌরভের বাড়িতে।

এদিন বেহালার বাড়িতে মুখ্যমন্ত্রী বার্তা-সহ ফল-মিষ্টি নিয়ে যান ১২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুদীপ পোল্লে। মুখ্যমন্ত্রী তথা রাজ্য সরকারের প্রতিনিধি হয়ে মহারাজের বাড়িতে যান সুদীপবাবু। সেখানে সৌরভের স্ত্রী ডোনা গাঙ্গুলি সেই উপহার গ্রহণ করেন। সৌরভ এখন সুস্থ হলেও নিভৃতবাসে রয়েছেন বাড়িতে। তাঁর পরিবারে আরও একজনের করোনা। মেয়ে সানা কয়েকদিন আগে আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, সানা ছাড়াও করোনায় আক্রান্ত হয়েছেন সৌরভের কাকা দেবাশিস গঙ্গোপাধ্যায়, খুড়তুতো ভাই শুভ্রদীপ গঙ্গোপাধ্যায় এবং তাঁর স্ত্রী জেসমিন গঙ্গোপাধ্যায়। জানা গিয়েছে, সৌরভ আক্রান্ত হওয়ার পরে সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে আগেই পরিবারের সদস্যদের একপ্রস্থ করোনা পরীক্ষা হয়েছিল। সেই সময় সানা-ডোনা সহ সকলেই নেগেটিভ এসেছিলেন।

করোনা আক্রান্ত হওয়ার পরে সৌরভ গঙ্গোপাধ্যায় কয়েকদিন দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। রাতে শারীরিক অসুস্থতা বোধ করায় তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল মহারাজকে। তারপরেই আরটি-পিসিআর রিপোর্টে পজিটিভ আসেন তিনি।

আরও পড়ুন করোনায় ছারখার সৌরভের পরিবার! নতুন বছরে ভয়াবহ দুঃসংবাদ গঙ্গোপাধ্যায় সংসারে

সৌরভের চিকিৎসায় ব্যবহৃত হয়েছিল মনোক্লোনাল এন্টিবডি ককটেল থেরাপি। জোড়া ভ্যাকসিন নিয়েও করোনা আক্রান্ত হন সৌরভ।তারপরে ৩০ ডিসেম্বর হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছিলেন। বর্তমানে তিনি নিভৃতবাসে রয়েছেন। গত বছরে মোট তিনবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ। প্ৰথমে হৃদরোগে আক্রান্ত হওয়ার পরে। দ্বিতীয়বার হৃদযন্ত্রে এনজিওপ্ল্যাস্টি করার জন্য হাসপাতালের শরণাপন্ন হন তিনি।

মুখ্যমন্ত্রীর তরফ থেকে উপহার ও শুভেচ্ছা বার্তা পেয়ে আপ্লুত সৌরভের পরিবার। সৌরভের দাদা স্নেহাশিস বলেছেন, “মুখ্যমন্ত্রী আমাদের খবর নিয়েছেন ভাল লাগছে। এতে আমরা খুশি।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Covid 19 cm mamata banerjee sends good wishes and fruits to sourav ganguly

Next Story
অ্যাসেজের ম্যাচে যেন KKR কান্ড! ধোনিকে ‘হেনস্তা’ করার স্মৃতি উস্কে দিল নাইটরা