scorecardresearch

বড় খবর

করোনায় অন্য় অবতারে ইডেন, শীঘ্রই চালু হচ্ছে কোয়ারেন্টিন সেন্টার

ইডেন গার্ডেন্সে তৈরি করা হল কোয়ারেন্টিন সেন্টার। মূলত পুলিশকর্মীদের জন্যই ইডেনে তৈরি করা হয়েছে কোয়ারেন্টিন সেন্টার।

করোনায় অন্য় অবতারে ইডেন, শীঘ্রই চালু হচ্ছে কোয়ারেন্টিন সেন্টার
ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

করোনা পরিস্থিতিতে এবার একেবারে অন্য়রূপে ধরা দেবে ‘ক্রিকেটের নন্দনকানন’। এবার ইডেন গার্ডেন্সে তৈরি করা হল কোয়ারেন্টিন সেন্টার। মূলত পুলিশকর্মীদের জন্যই ইডেনে তৈরি করা হয়েছে কোয়ারেন্টিন সেন্টার। ইডেনে কোয়ারেন্টিন সেন্টার গড়ার জন্য় সিএবি-কে অনুরোধ জানিয়েছিল কলকাতা পুলিশ। সেই অনুরোধে সাড়া দিয়েই ইডেনে কোয়ারেন্টিন সেন্টার তৈরির সিদ্ধান্ত নিল সিএবি।

ইডেনে কোয়ারেন্টিন সেন্টারে ৬ ফুট দূরত্ববিধি মেনে শয্য়ার ব্য়বস্থা করা হয়েছে। কোয়ারেন্টিন সেন্টারে ফ্য়ানের ব্য়বস্থাও করা হয়েছে বলে খবর। আগামী মঙ্গলবার বা চলতি সপ্তাহের শেষ দিকেই ইডেনে চালু হয়ে যাবে কোয়ারেন্টিন সেন্টার, ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে এমনটাই জানিয়েছেন সিএবি সূত্র।

আরও পড়ুন: ভারতে অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপে খেলতে পারবে কোন কোন দেশ, নয়া নিয়ম আইসিসির

এ প্রসঙ্গে সোমবার সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া জানান, ”ই ও এফ ব্লকে গ্য়ালারির নীচে কোয়ারেন্টিন সেন্টার বানানো হয়েছে। শীঘ্রই তা চালু করা হবে। আমরা এফ ব্লক মিনি হাসপাতাল এলাকাকেও কাজে লাগানোর কথা বলেছি পুলিশ প্রশাসনকে। ওখানে ডাক্তারদের জন্য় বরাদ্দ করা হয়েছে”।গ্রাউন্ডসম্য়ান ও অন্য়ান্য় কর্মীদের বি , সি, কে ও এল ব্লকে স্টেডিয়ামের মধ্য়ে স্থানান্তরিত করা হয়েছে।

উল্লেখ্য়, গত মার্চ মাসে করোনা পরিস্থিতিতে ইডেন গার্ডেন্সকে চিকিৎসা পরিষেবায় কাজে লাগানোর জন্য় রাজ্য় সরকারের কাছে প্রস্তাব দিয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্য়ায়।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Covid 19 quarantine centre at eden gardens updates