আবার কি দেখা যাবে এই জুটি? উত্তর দিলেন স্বয়ং জিদান

স্যান্টিয়াগো সোলারির জুতোয় পা গলিয়েছেন জিনেদিন জিদান। দায়িত্ব নিয়েই প্রাক্তন বিশ্বকাপ ও ইউরো কাপ জয়ী ফুটবলার বলেছেন যে, তিনি রিয়ালকে বদলে দেবেন। এবার কি রোনাল্ডোকে নিয়ে আসছেন তিনি?

By: Madrid  Updated: March 12, 2019, 06:05:49 PM

রিয়াল মাদ্রিদে জিদান ফিরলেন, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো কি ফিরবেন? এমনটাই প্রশ্ন বিশ্বব্যপী কোটি কোটি সমর্থকদের মনে? স্যান্টিয়াগো বার্নাব্যুতে কি আবার দেখা যাবে জিদান-রোনাল্ডো ম্যাজিক? উত্তর হয়তো সময়ই দেবে। কিন্তু ইঙ্গিত দিয়ে রাখলেন সদ্য রিয়ালের দায়িত্ব নেওয়া জিজু। অতীতে রোনাল্ডোর সঙ্গে জুটি বেঁধেই এই ক্লাবকে গগনচুম্বী সাফল্য় দিয়েছিলেন মানুষটা।

মঙ্গলবার কোচ হিসেবে প্রথমবার সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন জিদান। তাঁকে প্রশ্ন করা হয়েছিল রোনাল্ডো কি ফিরতে পারে? জিদানের উত্তর ছিল, “এটা কোনও বিষয় নয়। আমাদের এই মরসুমে ১১টি ম্যাচ বাকি আছে। আমাদের সেটা নিয়েই ভাবতে হবে। আর আপনারা জানেন, ক্রিশ্চিয়ানো এই ক্লাবের জন্য় কী করেছে। আমরা সবাই জানি রোনাল্ডো কী, ওই এই ক্লাবের ইতিহাসে থাকবে। আর ওর ব্যাপারে পরের বছর ভাবা যেতে পারে।”

আরও পড়ুন: বদলে দেবেন রিয়াল মাদ্রিদকে, জানিয়ে দিলেন জিদান


আপাতত তিন বছরের জন্য জিদানের সঙ্গে চুক্তি করেছে রিয়াল। ২০২২-এর ৩০ জুন পর্যন্ত তাঁর মেয়াদ। স্যান্টিয়াগো সোলারির জুতোয় পা গলিয়েছেন তিনি। দায়িত্ব নিয়েই প্রাক্তন বিশ্বকাপ ও ইউরো কাপ জয়ী ফুটবলার বলেছেন যে, তিনি রিয়ালকে বদলে দেবেন।

তিন বছরে রিয়ালকে অন্য জায়গায় নিয়ে গিয়েছিলেন জিদান। ন’টি (লা-লিগা ২০১৬-১৮, সুপারকোপা দা এসপানা ২০১৭, চ্যাম্পিয়ন্স লিগ ২০১৫-১৬, ২০১৬-১৭, ২০১৭-১৮, উয়েফা সুপার কাপ ২০১৬, ২০১৭, ফিফা ক্লাব বিশ্বকাপ ২০১৬, ২০১৭) ট্রফি দিয়েছেন ক্যাবিনেটে। আর প্রতিটি ট্রফির জয়ের অন্যতম কাণ্ডারী ছিলেন সিআর সেভেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cristiano ronaldo back to real madrid zinedine zidane answers the question in his first press conference82683

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং