scorecardresearch

বড় খবর

Cristiano Ronaldo: রোনাল্ডোর একটা কাণ্ডে ৩০ হাজার কোটি টাকা খোয়াল Coca-Cola

EURO 2020: বড় আর্থিক ক্ষতির মুখ দেখল জনপ্রিয় নরম পানীয় প্রস্তুতকারক সংস্থা।

Cristiano Ronaldo, EURO 2020, Coca-Cola
মঙ্গলবার হাঙ্গেরি ম্যাচে নামার আগে পর্তুগালের প্রেস কনফারেন্সে রাখা ছিল কোকা-কোলার বোতল। তা দেখেই চটে যান পর্জুগিজ মহাতারকা।

Cristiano Ronaldo: এবারের ইউরো কাপে প্রথম ম্যাচে হাঙ্গেরির বিরুদ্ধে নামার আগে সাংবাদিক সম্মেলনে এসে একটা কাণ্ড করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর সেই কাণ্ডের জেরে একধাক্কায় কোটি কোটি টাকা লোকসান হল নরম পানীয় সংস্থা কোকা-কোলার। জানা গিয়েছে, প্রায় ৩০ হাজার কোটি টাকা ক্ষতি হয়েছে মার্কিন বহুজাতিক সংস্থার।

প্রসঙ্গত, মঙ্গলবার হাঙ্গেরি ম্যাচে নামার আগে পর্তুগালের প্রেস কনফারেন্সে রাখা ছিল কোকা-কোলার বোতল। তা দেখেই চটে যান পর্জুগিজ মহাতারকা। কিছুটা রুষ্ট হয়েই কোকা-কোলার বোতল তুলে পর্তুগিজ ভাষায় বলেন ‘আগুয়া’ (জল)। অর্থাৎ নরম পানীয়র বদলে পানীয় জল পান করার পরামর্শ দেন প্রত্যেককে। সেই বোতল তৎক্ষণাৎ সরিয়ে দেন সিআর সেভেন।

আরও পড়ুন জোড়া গোলে ইউরোর সিংহাসনে রোনাল্ডো, শেষবেলার ঝড়ে হাঙ্গেরি বধ পর্তুগালের

পর্তুগালের কোচ ফার্নান্দো স্যান্টোসও প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন। তিনি অবশ্য কোকা-কোলার বোতল দেখে কোনও মন্তব্য করেননি। সরিয়েও দেননি বোতল। পর্তুগাল দলের সেই সাংবাদিক সম্মেলনের ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কিন্তু রোনাল্ডোর এই সামান্য অভিব্যক্তিতে বড় ক্ষতির মুখে পড়ল কোকা-কোলা সংস্থা।

জানা গিয়েছে, রোনাল্ডোর এই সামান্য কাণ্ডের জন্য বিশ্ব বাজারে কোকা-কোলার দর নেমে গেছে প্রায় ৩০ হাজার কোটি টাকা। শেয়ার বাজারে পড়ে যায় সংস্থার শেয়ার দর। প্রায় ১.৬ শতাংশ কমে যায় দর। এমন একটা দিনে যখন ইউরো-তে একাধিক রেকর্ড গড়লেন সিআর সেভেন সেদিনই বড় আর্থিক ক্ষতির মুখ দেখল জনপ্রিয় নরম পানীয় প্রস্তুতকারক সংস্থা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Cristiano ronaldo coca cola loss 4 billion euro 2020