scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

রোনাল্ডোর কেরিয়ারে এখন অতীত Man U! মারাদোনার বিখ্যাত ক্লাবেই হয়ত যাচ্ছেন CR7

মারাদোনা খ্যাত বিখ্যাত ক্লাবের নাম লেখাতে চলেছেন রোনাল্ডো

রোনাল্ডোর কেরিয়ারে এখন অতীত Man U! মারাদোনার বিখ্যাত ক্লাবেই হয়ত যাচ্ছেন CR7

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড থেকে প্রস্থানের পর বিশ্বকাপের মঞ্চেই আপাতত সবথেকে বড় প্রশ্ন রোনাল্ডোর ভবিষ্যৎ কী! ৩৭ বছরের মহাতারকার সামনে যে একাধিক অফার রয়েছে, এমনটাও নয়। চলতি মরশুমে রেড ডেভিলসের জার্সিতে মাত্র ৩ গোল করেছেন। তা-ও এর মধ্যে দুটো গোল ইউরোপা লিগে মলডোভার বিরুদ্ধে। সামনের ফেব্রুয়ারিতে তিনি পা রাখছেন ৩৮-এ।

বর্তমানে পর্তুগালের হয়ে কাতারে রয়েছেন দেশকে প্ৰথমবার বিশ্বকাপ চ্যাম্পিয়ন করার জন্য। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে প্রস্থান পর্ব মোটেই সুখের হয়নি তারকার। পিয়ার্স মর্গ্যানের সঙ্গে বিষ্ফোরক সাক্ষাৎকারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং কোচ টেন হ্যাগকে তুলোধোনা করার পর রোনাল্ডোর বিদায় একপ্রকার পাকা ছিল। বর্তমানে রোনাল্ডোকে নিয়ে ভবিষ্যৎ জল্পনা ইউরোপের শীর্ষ সারির ক্লাব মোটেই তাঁকে সই করাতে আগ্রহী নয়।

আরও পড়ুন: আর্জেন্টিনা হারতেই জার্সি বদল মেসি-সমর্থকদের! বিড়ম্বনা থেকে বাঁচতে একী কাণ্ড, দেখুন ভাইরাল ভিডিও

তবে মার্কার প্রতিবেদন অনুযায়ী, রোনাল্ডোর সিরি-আ’তে প্রত্যাবর্তন ঘটতে পারে নাপোলিট জার্সিতে। যে ক্লাবের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন আর্জেন্টিনীয় কিংবদন্তি দিয়েগো মারাদোনার নাম। যে ক্লাবকে ফুটবল ঈশ্বর একের পর এক সাফল্যে ভাসিয়ে দিয়েছেন সেই ক্লাবের হয়েই এবার দেখা যেতে পারে পর্তুগিজ মহাতারকাকে।

এর আগে সিরি-এ’তে জুভেন্তাসের হয়ে তিন মরশুম খেলেছেন সিআরসেভেন। নাপোলিতে ফিরলেন ইতালিয়ান ফুটবলে প্রত্যাবর্তন ঘটাবেন তিনি। বর্তমানে সিরি-এ’র পয়েন্ট টেবিলে নাপোলি শীর্ষে রয়েছে। ২৯ পয়েন্ট নিয়ে লিগে এখনও অপরাজেয় নাপোলি। চ্যাম্পিয়ন্স লিজ নিজেদের গ্রুপেও নাপোলি শীর্ষে রয়েছে আয়াক্স, লিভারপুল এবং রেঞ্জার্সের আগে।

নাপোলি এই মুহূর্তে রোনাল্ডোকে সই করানোর ব্যাপারে এগিয়ে থাকলেও চেলসি, রিয়াল মাদ্রিদ, পিএসজি, মেজর লিগ সকারের ইন্টার মিয়ামি এবং মধ্যপ্রাচ্যে সৌদি আরবের একটি ক্লাবও রোনাল্ডোকে পাওয়ার জন্য ইচ্ছাপ্রকাশ করেছে। আগামী কয়েক সপ্তাহেই সম্ভবত নির্ধারিত হয়ে যাবে ৩৮ বছরে পা রাখতে চলা মহাতারকার পরবর্তী ঠিকানা।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Cristiano ronaldo might head to maradona famed napoli after manchester united episode