scorecardresearch

বড় খবর

রোনাল্ডো জানালেন কবে বিয়ে করছেন তিনি

২০১০-১৫। টানা পাঁচ বছর ইরিনা শায়েকের সঙ্গে চুটিয়ে প্রেম করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এরপর পর্তুগিজ সুপারস্টারের সঙ্গে রাশিয়ান মডেলের সম্পর্ক শেষ হয়ে যায়।

রোনাল্ডো জানালেন কবে বিয়ে করছেন তিনি
রোনাল্ডো জানালেন কবে বিয়ে করছেন তিনি

২০১০-১৫। টানা পাঁচ বছর ইরিনা শায়েকের সঙ্গে চুটিয়ে প্রেম করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এরপর পর্তুগিজ সুপারস্টারের সঙ্গে রাশিয়ান মডেলের সম্পর্ক শেষ হয়ে যায়। ২০১৬ সালে একটি সেলস এজেন্টের প্রেমে পড়েছিলেন সিআর সেভেন। শেষ তিন বছর তাঁর সঙ্গেই রয়েছেন জুভেন্তাসের ফুটবলার।রোনাল্ডোর জীবনটাই বদলে দিয়েছেন এই জর্জিনা রডরিগেজ।

রোনাল্ডোর বিশ্বব্য়পী ফ্য়ানেদের মনে একটাই প্রশ্ন, কবে বিয়ে করবেন তাঁদের আইডল? রোনাল্ডো এবার জানিয়ে দিলেন কবে জর্জিনাকে বিয়ে করছেন তিনি? আইটিভি-তে পিয়ার্স মর্গ্য়ানের শো-তে এসেছিলেন পাঁচবারের ব্য়ালন ডি-অর জয়ী। সেখানেই তিনি বললেন, কবে শুভ কাজটা সারতে চলেছেন।

আরও পড়ুন: ভিডিও: ঝলসালেন রোনাল্ডো, হ্য়াট্রিক-সহ করলেন চার গোল, উড়ে গেল লিথুয়ানিয়া

রোনাল্ডো চার সন্তান রয়েছে। ক্রিশ্চিয়ানো জুনিয়র তাঁর প্রথম সন্তান, যদিও জুনিয়রের মায়ের পরিচয় কখনই জানা যায়নি। সারোগেসির মাধ্য়মে রোনাল্ডো জীবনে দুই জমজ সন্তান-এভা আর ম্য়াটিও এসেছে। আর জর্জিনার গর্ভে এসেছে কন্য়া সন্তান অ্যালানা। মর্গ্য়ান প্রশ্ন করেছিলেন রোনাল্ডোকে, কবে বিয়ে করবেন তিনি? সিআর সেভেন বললেন, “জর্জিনা আমাকে অনেক সাহায্য় করেছে। আমি ওকেই ভালবাসি। এটা নিশ্চিত এক না একদিন ওকেই বিয়ে করব আমি। আমার মা’রও স্বপ্ন এটা। সুতরাং কেন নয়? ও আমার একজন বন্ধু। আমার হৃদয়ে ও, আর ওর হৃদয়ে আমি আছি।” জর্জিনা জানিয়েছেন যে, দু’জনেই প্রথম দেখায় প্রেমে পড়ে যান। তিনি এও বলেছেন, যে, একজন বিখ্য়াত কারোর পার্টনার হওয়া সহজ নয়, কিন্তু তিনি কারেরা জন্য় নিজেকে বদলাবেন না। রোনাল্ডোর জন্য় তাঁর অনুভূতি শক্তিশালী।

 

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Cristiano ronaldo reveals marriage plans141548