জুভেন্তাসের জয়ের রাতে রাউলকে ছুঁলেন রোনাল্ডো, ক্য়াসিয়াসকে টপকে লিখলেন ইতিহাস

নিজেদের ঘরের মাঠে বায়ার লেভারকুসেনকে ৩-০ গোলে হারিয়ে দিল জুভেন্তাস। মঙ্গলবার জুভেন্তাস স্টেডিয়ামে চ্য়াম্পিয়ন্স লিগের গ্রুপ 'ডি'-র ম্য়াচে জুভদের হয়ে গোল করলেন হিগুয়েন, বার্নারদেসি ও রোনাল্ডো।

By: Published: October 2, 2019, 9:24:02 AM

নিজেদের ঘরের মাঠে বায়ার লেভারকুসেনকে ৩-০ গোলে হারিয়ে দিল জুভেন্তাস। মঙ্গলবার জুভেন্তাস স্টেডিয়ামে চ্য়াম্পিয়ন্স লিগের গ্রুপ ‘ডি’-র ম্য়াচে জুভদের হয়ে গোল করলেন গঞ্জালো হিগুয়েন, ফেডেরিকো বার্নারদেসি ও ক্রিশ্চিয়নো রোনাল্ডো।

এদিন ম্যাচের প্রথমার্ধে হিগুয়েন গোল করে দলকে এগিয়ে দেন। বিরতিতে এক গোলে এগিয়ে মাঠ ছাড়ে রোনাল্ডো অ্যান্ড কোং। দ্বিতীয়ার্ধে বার্নারদেসি ও রোনাল্ডোর গোলে জুভেন্তাস লেভারকুসেনের থেকে ম্য়াচ ছিনিয়ে আনে।

আরও পড়ুন: টটেনহ্য়ামকে সাত গোল দিল বায়ার্ন, ভিডিও-তে দেখুন ম্য়াচের হাইলাইটস

চলতি চ্য়াম্পিয়ন্স লিগে এই মরসুমে প্রথম গোল করেই নতুন রেকর্ড করলেন সিআর সেভেন। পাশাপাশি এই জয়ের সুবাদেও টুর্নামেন্টের ইতিহাসে নিজের নাম লিখিয়ে ফেললেন চ্যাম্পিয়ন্স লিগের সম্রাট।

রোনাল্ডো ইউরোপ সেরার লড়াইয়ে ৩৩টি ভিন্ন ক্লাবের বিরুদ্ধে গোল করা হয়ে গেল তাঁর। রোনাল্ডো এখন যুগ্মভাবে এই রেকর্ডের মালিক। রিয়াল মাদ্রিদের প্রাক্তন তারকা ফুটবলার রাউল গঞ্জালেজের এই রেকর্ড ছিল। যদিও রোনাল্ডোর এই রেকর্ড দীর্ঘস্থায়ী হবে না। কারণ তাঁর ঘাড়ে নিঃশ্বাস ফেলছে লিওনেল মেসি। বার্সেলোনার আর্জেন্তাইন রাজপুত্র ৩২টি আলাদা ক্লাবের বিরুদ্ধে গোল করেছেন।

মঙ্গলবার রাতে এই একটি মাত্র রেকর্ডই রোনাল্ডো করেননি। ফিফা বলছে চ্য়াম্পিয়ন্স লিগে সবচেয়ে বেশি জয়ের রেকর্ড ছিল ইকার ক্য়াসিয়াসের। প্রাক্তন সতীর্থ ও রিয়াল মাদ্রিদের কিংবদন্তিকে ছাপিয়ে গেলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। রোনাল্ডোই এখন চ্য়াম্পিয়ন্স লিগে সর্বাধিক জয়ের সাক্ষী থাকলেন। ১০২টি ম্য়াচে জয় পেলেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Cristiano ronaldo sets impressive ucl records after juventus beat leverkusen146451

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement