বড় খবর

ফের ধাক্কা! রায়নার পর সিএসকে থেকে সরে দাঁড়ানোর মুখে বিশ্বকাপজয়ী ভারতীয়

গত সপ্তাহেই ফ্র্যাঞ্চাইজির ১৩ জন করোনা টেস্টে পজিটিভ ধরা পড়েন। চলতি মাসের ১৯ তারিখ থেকেই শুরু হচ্ছে আইপিএল।

ধোনি সহ পুরো চেন্নাই সুপার কিংস দল শুক্রবার থেকেই অনুশীলনে নেমে পড়ছে। তবে অনুশীলনে থাকছেন না কোভিড আক্রান্ত দুই তারকা রুতুরাজ গায়কোয়াড এবং দীপক চাহার। প্রত্যেকেই করোনার তৃতীয় পর্যায়ের টেস্টিংয়ে উত্তীর্ন হয়েছেন।

এই খবরে আপাতত স্বস্তি চেন্নাই সুপার কিংস পরিবারে। গত সপ্তাহেই ফ্র্যাঞ্চাইজির ১৩ জন করোনা টেস্টে পজিটিভ ধরা পড়েন। চলতি মাসের ১৯ তারিখ থেকেই শুরু হচ্ছে আইপিএল। শারজা,আবু ধাবি এবং দুবাইয়ে খেলা হবে টুর্নামেন্ট।

আরও পড়ুন: আইপিএলে নামার আগেই চিন্তায় কেকেআর, কোচের মুখে সমস্যার কথা

সিএসকে সিইও কাশি বিশ্বনাথন জানান, “আজ থেকেই অনুশীলন শুরু হচ্ছে। ১৩ জন বাদ দিয়ে বাকিরা তৃতীয়বারের জন্য কোভিড টেস্টে নেগেটিভ। যারা এর আগে পজিটিভ ধরা পড়েছেন তাদের আইসোলেশন পর্ব মেটার পর ফের কোভিড টেস্ট করা হবে।”

দীপক চাহার, রুতুরাজ গায়কোয়াড সহ ফ্র্যাঞ্চাইজির ১১ জন স্টাফ মেম্বারদের আগামী সপ্তাহের শেষে আইসোলেশন পর্ব কাটার পর দুবার করোনা পরীক্ষা করা হবে। অনুশীলনে যোগ দেওয়ার আগে দুবারই কোভিড পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে দুই ক্রিকেটারকে।

কোভিড আক্রান্ত দুই ক্রিকেটারই প্রথম দলের সদস্য। রুতুরাজকে তৈরি রাখা হচ্ছে সুরেশ রায়নার জায়গায় খেলানোর জন্য। বেশ কিছু সংবাদমাধ্যমে দাবি করা হয়েছিল ১৩ জন করোনা ধরা পড়ার পর শুরুর ম্যাচে সিএসকে বনাম মুম্বই দ্বৈরথ দেখা যাবে না। এদিনের খবরে স্বস্তি আইপিএল আয়োজক কমিটির কাছেও।

এদিকে, হরভজন সিং কবে সিএসকে অনুশীলনে যোগ দেবেন তা নিয়ে মুখে কুলুপ এঁটেছে ভাজ্জি ও সিএসকে দুই পক্ষই। অনেক প্রচার মাধ্যমে দাবি করা হচ্ছে ব্যক্তিগত কারণ দেখিয়ে রায়নার মত তিনিও সরে দাঁড়াতে পারেন। কাশি বিশ্বনাথন নিজেও এই বিষয়ে কিছু বলতে রাজি হননি। প্রসঙ্গত, হরভজন ছাড়াও সিএসকে ক্যাম্পে আরও তিনজন স্পিনার রয়েছে- ইমরান তাহির, মিচেল স্যান্টনার এবং নিলামে ভাল অর্থ খরচ করে কেনা পীযুষ চাওলা।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

 

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Csk to start training from friday confirms ceo kashi viswanathan

Next Story
রূপকথার দৌড় থামল নাগালের, দ্বিতীয় রাউন্ডে হার বিশ্বের তিন নম্বরের কাছে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com