বড় খবর

আইপিএলে নামার আগেই চিন্তায় কেকেআর, কোচের মুখে সমস্যার কথা

আইপিএলের ফ্র্যাঞ্চাইজি দল গুলোর মধ্যে যারা আগেই এসেছিল আমিরশাহি তে তাদের মধ্যে অন্যতম কেকেআর। ইতিমধ্যেই চার সেশন অনুশীলন করে ফেলেছে কেকেআর।

আসন্ন আইপিএলে অধিকাংশ ম্যাচ সন্ধ্যে বেলায় খেলতে হবে। সেই কারণে দুঃশ্চিন্তায় কেকেআর। আমিরশাহির সন্ধেবেলার পরিবেশে যাতে ধাতস্থ হতে পারে দল, সেই চেষ্টাতেই আপাতত শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি।

আইপিএলে অধিকাংশ ম্যাচ শুরু হবে স্থানীয় সময় সন্ধে ৬টায়। কেকেআরের সহকারী কোচ অভিষেক নায়ার জানালেন, এই চ্যালেঞ্জ নিতে সবাইকে প্রস্তুত থাকতে হবে।

আরো পড়ুন সৌরভ-মমতার জন্যই ইনভেস্টর প্রাপ্তি, জানালেন দেবব্রত সরকার

কেকেআর.ইন কে দেওয়া সাক্ষাৎকারে নায়ার জানান, “আমাদের অবেকগুলো সন্ধে বেলার ম্যাচ খেলতে হবে। এই বিষয় মাথায় রয়েছে। ৬টার সময় ম্যাচ শুরু হবে। সন্ধ্যায় ক্রিকেট খেলা বেশ কঠিন কারণ এই সময় ছায়া থাকে এবং বলের দৃশ্যমানতাও নয় রকম থাকে।”

তিনি আরো বলেন, “আমাদের বিকাল এবং দিনের বেলাতেও বেশ কিছু ম্যাচ রয়েছে। তাই আমরা সমস্ত ধরণের পরিবেশের সঙ্গেই ধাতস্থ হওয়ার চেষ্টা করছি। এখানের তাপমাত্রা ৪০-৪৪ ডিগ্রি পর্যন্ত উঠে যায়।”

নায়ার বলছেন, খোলা স্টেডিয়ামে বিকালের দিকে হাওয়া বইবার জন্য বল মুভ করে। ক্রিকেটারদের এই বিষয়েও মানিয়ে নিতে হবে। “আমরা আপাতত পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়ার কাজ করে চলেছি। দলের অনেকেই আগে এখানে খেলেনি। তাদের কাছে ধাতস্থ হওয়া এখন চ্যালেঞ্জের।” বলছেন নায়ার।

আইপিএলের ফ্র্যাঞ্চাইজি দল গুলোর মধ্যে যারা আগেই এসেছিল আমিরশাহি তে তাদের মধ্যে অন্যতম কেকেআর। ইতিমধ্যেই চার সেশন অনুশীলন করে ফেলেছে কেকেআর। মঙ্গলবারই সেখ জায়েদ স্টেডিয়ামের ট্রেনিং ফেসিলিটিতে অনুশীলন সেরেছে কেকেআর।

অভিষেক নায়ার প্রস্তুতি পর্ব নিয়ে জানিয়েছেন, “প্রত্যেককেই ছন্দে রয়েছে। বেশ কয়েকজন ব্যাটের মাঝখান দিয়ে শট খেলছে। ধারাবাহিকতা আরো উন্নত হবে। আরো তিন চার দিন পর কয়েকটা প্রাকটিস ম্যাচ খেলার পর প্রত্যেকেই ম্যাচ খেলার জন্য প্রস্তুত হয়ে যাবে।”

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Kkr worry about playing ipl match in twillight period

Next Story
সৌরভ-মমতার জন্যই ইনভেস্টর প্রাপ্তি, জানালেন দেবব্রত সরকার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com