দুরন্ত ক্যাচ মিলারের, বাকরুদ্ধ কোহলিও! দেখুন ভিডিও

প্রথমে কোহলি, তারপরে মিলার। মোহালির স্টেডিয়াম যেন ফিল্ডিংয়ের চূড়ান্ত প্রদর্শনী দেখিয়ে গেল। জাদেজার ক্যাচও অবশ্য রয়েছে।মিলারের ক্যাচ দেখে বিস্ময়ে হতবাক হয়ে গেলেন কোহলিও।

By: Mohali  Published: September 19, 2019, 3:07:03 PM

প্রথম ইনিংসে বিরাট কোহলির দুর্ধর্ষ অতিমানবিক ক্যাচ কুর্নিশ কুড়িয়ে নিয়েছিল ক্রিকেট দর্শকদের। তবে কোহলিরই পালটা দিলেন ডেভিড মিলার। ধাওয়ানকে ফেরানো মিলারের অসামান্য ক্যাচ আলোচনায় ম্য়াচের পরেও। কোহলি ও মিলারের ক্যাচ যেন ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের অসাধারণ ফিল্ডিং নৈপুণ্যের প্রদর্শনী হয়ে থাকছে।

দক্ষিণ আফ্রিকার ইনিংসের ১২ নম্বর ওভারের ঘটনা। নভদীপ সাইনি লেগ স্টাম্প বরাবর শর্ট লেন্থে অফকাটার দিয়েছিলেন প্রোটিয়া অধিনায়ক কুইন্টন ডি কককে। তিনি তুলে খেলেছিলেন বলটা মিড-অফ থেকে সেই বল ধাওয়া করে দৌড়ে আসেন কোহলি। দু’হাত স্ট্রেচ করে শূন্য়ে শরীর ভাসিয়ে দিয়ে ক্য়াচটা তালুবন্দি করেন। যা দেখে ফ্য়ানেরা চোখ কপালে উঠেছে।

আরও পড়ুন দেখুন ভিডিও: কী ক্য়াচটাই না নিলেন কোহলি-জাদেজা!

প্রায়ই একই ধরণের ক্যাচ আবার দেখা গেল টিম ইন্ডিয়া ব্যাটিং করার সময়। বাউন্ডারি লাইনের ধারে ডেভিড মিলার ঝাঁপিয়ে পড়ে একহাতে ক্যাচ নিলেন। ভারতীয় ইনিংসের ১২তম ওভারের ঘটনা। বোলিং করছিলেন স্পিনার তাবরিজ সামসি। ১৫০ রান তাড়া করতে নেমে কোহলি-ধাওয়ান তখন ক্রিজে রীতিমতো ব্যাটিং বিক্রম চালাচ্ছেন। দক্ষিণ আফ্রিকা তখনই ম্যাচ থেকে অনেকটা হারিয়ে গিয়েছে।

সেই ওভারেই সামসির একটা স্লো বল লং অনে ছক্কা হাকাতে গিয়েছিলেন ধাওয়ান। সেই বল ধাওয়া করে মিলার ঝঁপিয়ে পড়ে ক্যাচ তালুবন্দি করেন। পুরো ক্যাচ দেখে বিস্মিত হয়ে যান স্বয়ং কোহলিও। প্যাভিলিয়নে ফিরে যাওয়ার সময়ে ধাওয়ান আলতো করে হাসেন কোহলির দিকে তাকিয়ে। যদিও মিলারের এই ক্যাচ ম্যাচে প্রভাব ফেলতে ব্য়র্থ। কোহলি একাই ৭২ রান করে দলের জয় নিশ্চিত করে আসেন।

প্রসঙ্গত, প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে বাভুমা এবং ডিককের ব্যাটে ভর করে ১৪৯ তুলেছিল প্রোটিয়াজ বাহিনী। জবাবে ব্যাট করতে নেমে ক্যাপ্টেন কোহলির দুর্ধর্ষ ব্যাটে ভর করে এক ওভার বাকি থাকতে ৭ উইকেট হাতে নিয়ে জয় ছিনিয়ে নেয় ভারত।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

David millers super human catch leaves virat kohli shattered

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement